অশ্লীল ভিডিওর কালেকশন নষ্ট করায় বাবার বিরুদ্ধে ছেলের মামলা!

  

পিএনএস ডেস্ক : ছেলের জমানো পর্ন ছবি নষ্ট করেছে বাবা। অভিভাবক হিসেবে তিনি তা করতেই পারেন। কিন্তু ছেলের জমানো এসব পর্ন ছবি নষ্ট করার দায়ে বাবার বিরুদ্ধে মামলা করেছে ছেলে।

এবিসি নিউজ জানায়, ওই ছেলে তার বাবার বিরুদ্ধে পর্ন ছবি নষ্ট করার জন্য ৮৬ হাজার মার্কিন ডলার ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছে। বাংলাদেশি টাকায় এর মান ৭২ লাখ টাকা! গোপনীয়তার স্বার্থে ওই বাবা-ছেলের নাম প্রকাশ করেনি এবিসি নিউজ।

গত শুক্রবার (১২ এপ্রিল) যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে এ ঘটনা ঘটে।

মামলাকারী ছেলের বাবা-মা’র ২০১৬ সালে বিবাহ-বিচ্ছেদ হয়। তিনি দীর্ঘদিন পর তার বাবার বাসায় আসেন। বাবার বাসায় ১০ মাস থাকার পর আবার নিজের বাসায় ফিরে যান। তখন বাবা তার ছেলের সব জিনিসপত্র পাঠালেও পর্ন ছবিগুলো পাঠান নি। আর পর্ন ছবি কালেকশনও নেহাত কম নয়, ১২ বক্স ভর্তি পর্ন ডিভিডি!

বিশাল এ পর্ন ভিডিও নষ্ট করার দায়ে বাবার বিরুদ্ধে ফৌজদারি মামলা করার কথা ভাবেন তিনি। তবে তার আইনজীবী তাতে রাজি হননি। পরে তিনি ক্ষতিপূরণের মামলাটি করেন।

মামলার শিকার বাবা জানিয়েছেন, ছেলের ভালোর কথা ভেবেই পর্ন ছবির সেই কালেকশন তিনি নষ্ট করে দিয়েছেন। পর্নকে মাদকের সঙ্গে তুলনা করে ছেলেকে পাঠানো ই-মেইলে তিনি এ-ও জানিয়েছেন, এক ব্যাগ কোকেন দেখলে তিনি যা করতেন, এক্ষেত্রেও তাই করেছেন। ছেলের মানসিক স্বাস্থ্যের কথা ভেবেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech