ভোটের প্রচারে ফের পাকিস্তানকে টেনে আনলেন মোদি

  22-04-2019 10:11AM


পিএনএস ডেস্ক: ভোটের প্রচারে আবার পাকিস্তানের সঙ্গে সঙ্ঘাতের ইস্যু টেনে আনলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দাবি করলেন নিজের কৃতিত্ব। তার দাবি, উইং কমান্ডার অভি নন্দন বর্তমানকে ফিরিয়ে না দিলে ফল ভুগতে হবে, এই হুমকির ফলেই পরের দিন তাকে ফিরিয়ে দিতে বাধ্য হয়েছিল পাকিস্তান।

গতকাল রবিবার গুজরাটের পাটনে নির্বাচনী সভায় এসব বলেন নরেন্দ্র মোদি। এরপর রাজস্থানের বারমেঢ়ের সভায় তার গলায় পরমাণু-অস্ত্র নিয়ে আস্ফালন। উল্লেখ্য, সেনাবাহিনীর নাম করে ভোট চাওয়ার জন্য এর আগে মোদির নামে অভিযোগ জমা পড়েছে নির্বাচন কমিশনে। এখনও তার সমাধান করে উঠতে পারেনি কমিশন।

রবিবার পাটনের সভায় অভিনন্দনের ধরা পড়া প্রসঙ্গে মোদি তার ভাষণে বলেন, ‘‌দ্বিতীয় দিনই একজন উচ্চপদস্থ মার্কিন অফিসার বলেন যে, মোদি ১২টা মিসাইল তৈরি রেখেছে। সেসব নিয়ে আক্রমণ হতে পারে। সেটা হলে পরিস্থিতি আরও গুরুতর হবে। এরপরই পাকিস্তান জানিয়ে দেয়, তারা অভিনন্দনকে ফিরিয়ে দেবে। না হলে সেই রাত হত ভয়াবহ।’

মোদি জানান, ‘এসব কথা বলেছে আমেরিকা। এ নিয়ে আমি এখন কিছুই বলব না। তবে যখন সময় আসবে, তখন মুখ খুলব।’ এদিনের সভায় মোদি বলেন, প্রধানমন্ত্রীর চেয়ার থাকুক বা না থাকুক, তিনি ঠিক করে ফেলেছেন যে, হয় তিনি বেঁচে থাকবেন, নয়তো সন্ত্রাসবাদীরা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন