যে কারনে সুপ্রিম কোর্টে যাবেন ট্রাম্প!

  

পিএনএস ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বিরোধী ডেমোক্র্যাট দলকে সতর্ক করে বলেছেন, তারা যদি প্রেসিডেন্টকে ইমপিচ করে তাহলে তিনি সুপ্রিম কোর্টে যাবেন। বুধবার তিনি এক টুইটার বার্তায় একথা বলেছেন। ট্রাম্প দাবি করেন, তিনি এমন কোনো অপরাধ করেন নি যে, তাকে ইমপিচ করা হবে। ট্রাম্প তার টুইটার বার্তায় বলেছেন, “আমি কেনো দোষ করি নি। যদি ডেমোক্র্যাট দল আমাকে ইমপিচ করার চেষ্টা করে তাহলে আমি সর্বপ্রথমে আমেরিকার সুপ্রিম কোর্টে যাব।” ২০১৬

ট্রাম্প তার টুইটার বার্তায় বলেছেন, আমি কেনো দোষ করি নি। যদি ডেমোক্র্যাট দল আমাকে ইমপিচ করার চেষ্টা করে তাহলে আমি সর্বপ্রথমে আমেরিকার সুপ্রিম কোর্টে যাব।

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপ সম্পর্কে স্পেশাল কাউন্সেল রবার্ট মুলারের তদন্ত প্রতিবেদন প্রকাশের পর ডেমোক্র্যাটরা ট্রাম্পকে ইমপিচ করার কথা বলছেন। মুলার তার প্রতিবেদনে বলেছেন, নির্বাচন নিয়ে রাশিয়া ও ট্রাম্পের মধ্যে কোনো গোপন চুক্তি ছিল না তবে তদন্তে ট্রাম্প বহুবার বাধা দিয়েছেন।

এ সম্পর্কে ট্রাম্প বলেন, তার বিরুদ্ধে পক্ষপাতপূর্ণ একটি টিম প্রতিবেদন তৈরি করেছে। এজন্য তারা সীমাহীন অর্থ ব্যয় করেছে। তিনি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও নির্বাচনের প্রধান প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনকেও আক্রমণ করেছেন ট্রাম্প।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech