প্রেমিকাকে ধর্ষণের আহ্বান জানিয়ে নিলামে তুললো প্রেমিক!

  

পিএনএস ডেস্ক:দীর্ঘদিনের প্রেমিকাকে নিলামে তুললেন প্রেমিক। এরপরই আতঙ্কিত হয়ে পড়েন ওই তরুণী। এ ঘটনার তদন্ত করছে পুলিশ।

জানা যায়, চার বছর ধরে প্রেমিকের সঙ্গে লিভ-ইন করেছিলেন ওই তরুণী। অনলাইনে তাকে নিলামে তুলে তার প্রেমিক। শুধু তাই নয়, অনলাইনে তোলা নিলামের শিরোনামে ওই প্রেমিক বলেছেন, তুমি আমার প্রেমিকাকে ধর্ষণ করতে পারো।

২০ বছর বয়সী ওই তরুণীর পরিচয় প্রকাশ করা হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যম ট্যুইটারে নিজের এমন অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। তার এক বন্ধুও শেয়ার করেছেন সেই ঘটনার কথা।

অভিযোগকারী তরুণীর বন্ধুর করা টুইট নিমেষেই ভাইরাল হয়ে যায়। কিছুক্ষণের মধ্যেই সেই টুইট ৫০ হাজার লাইক ও রিট্যুইট হয়েছে।

টুইটে বলা হয়, প্রেমিকের ফোনে তাদের এনগেজমেন্ট রিংয়ের কোনো তথ্য রয়েছে কিনা তা খুঁজতে গিয়ে চমকে যান প্রেমিকা। তিনি কয়েকটি ই-মেইলে দেখতে পান, তার প্রেমিক সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিজ্ঞাপন পোস্ট করেছেন।

যেখানে বলা হয়েছে, তার প্রেমিকাকে যারা ধর্ষণ করতে ইচ্ছুক; তারা যেন যোগাযোগ করেন। ‘আপনি আমার প্রেমিকাকে ধর্ষণ করতে পারেন।’

তরুণীর বন্ধু আরো বলেছেন, ওই প্রেমিক তার গার্লফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার সময় নানা ছবি ও ভিডিও ধারণ করে রাখতো। সেগুলো অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের কাছে পাঠিয়ে দিতো। আর এই ভিডিও ছবি দেখিয়ে নিজের প্রেমিকাকে ধর্ষণের চুক্তি করতেন তিনি।

পরে মোবাইল মেসেজে নিজের সঙ্গে প্রেমিকের কথোপকথনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন ওই তরুণী। পুলিশের দ্বারস্থও হন তিনি। পরে প্রেমিক তার কাছে ক্ষমা চায়। তবে ওই তরুণী তাকে ক্ষমা করতে অপারগতা প্রকাশ করেছেন। এ ঘটনায় তদন্ত করছে পুলিশ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন