৫ বছরে প্রথমবার সাংবাদিক বৈঠকে মোদি, কী বললেন রাহুল গান্ধী?

  


পিএনএস ডেস্ক: অমিত শাহকে সঙ্গে নিয়ে বিদায়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এলেন সাংবাদিক বৈঠকে। এই ঘটনায় সবাই অবাক। কারণ পাঁচ বছরে প্রথমবার হঠাৎ কী এমন হল যে মোদি সাংবাদিকদের সামনে হাজির হলেন?‌ আসলে এতদিনের প্রচার, আত্মমহিমার বিশ্লেষণ, আর শুধুমাত্র বিজেপি কর্মীদের ধন্যবাদ দেওয়ার জন্যই এদিন হাজির হয়েছিলেন দু’‌জনে।

বৈঠকে শুধু ভাসা ভাসা কয়েকটি কথা বললেন মোদি। সাংবাদিকরা প্রশ্ন করলে সরাসরি জানিয়ে দিলেন, যা বলার বলবেন অমিত শাহ। তিনি কিছুই বলবেন না। অমিত শাহও শুধু বিজেপি কতবড় দল, তার কত সদস্য সংখ্যা, কত প্রার্থী-এসব জাহির করেই সাংবাদিক বৈঠক শেষ করলেন।

মাঝেমধ্যে উঠে এল কয়েকটি রাজনৈতিক প্রশ্ন। এল উন্নয়নের কথাও। তাই নিয়ে বিশেষ উত্তর দিতে আগ্রহী হলেন না মোদি বা অমিত শাহ দু'জনের কেউই। তবে প্রায় একই সময়ে কংগ্রেসের সদর দফতরে হাজির হন রাহুল গান্ধী।

এক সাংবাদিক ঠাট্টা করে রাহুলকে জানালেন, মোদি সাংবাদিক বৈঠকে বসেছেন। রাহুল বললেন, ‘‌তাই‍!‌ এ তো নজিরবিহীন ঘটনা। মোদিকে আমি আপনাদের মাধ্যমে রাফাল নিয়ে সরাসরি তর্কে বসার ফের আবেদন জানালাম। জানি উনি উত্তর দেবেন না, তবুও বলে রাখলাম।’

স্বল্পবাক্যে নিজের কথা সেরেই সাংবাদিকদের একের পর একের প্রশ্নের জবাব দিলেন সপ্রতিভ রাহুল। আর বললেন, ‘‌২৩ তারিখ বাকিটা বোঝা যাবে।’

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech