জন্ম নেওয়ার পরই দাঁড়িয়ে হাঁটা শুরু সদ্যোজাত শিশুর! (ভিডিও)

  14-06-2019 02:40PM


পিএনএস ডেস্ক: ইন্টারনেটের সৌজন্যে একটা অবিশ্বাস্য ও অদ্ভুত ঘটনা তাজ্জব করে দিল গোটা বিশ্বকে। জন্ম নেওয়ার পরই ডেলিভারি রুমের সবাইকে চমকে দিয়ে এক সদ্যোজাত এমন কাজ করল, তা করতে অন্যান্য বাচ্চাদের কয়েক মাস সময় লেগে যায়।

তার সেই কীর্তির ভিডিও ভাইরাল হয়ে গেছে ইন্টারনেটে। ভিডিওটি ফেসবুকে পোস্ট করেছেন আর্লেট আরান্তেস নামের এক ব্যক্তি। ভিডিওতে দেখা যাচ্ছে, এক নার্স একটি সদ্যোজাত কন্যা ভূমিষ্ঠ হওয়ার পর তাকে বাবা-মায়ের হাতে তুলে দেওয়ার আগে পরিষ্কার করছিলেন। শিশু বুকের কাছে হাত দিয়ে ধরা ছিল। সেই অবস্থায় দুঈ পায়ে ভর দিয়ে উঠে দাঁড়ায় শিশুটি।

এরপর গুটি গুটি পা ফেলে হাঁটতে শুরু করে। এই দৃশ্য দেখে তাজ্জব হয়ে যান উপস্থিত সবাই। অনেক বাচ্চাকে ভূমিষ্ঠ হতে দেখলেো এমন আজব ঘটনা আগে কখনও দেখেনন ওই নার্স। এই মিরাকল ক্যামেরাবন্দি করে নেন হাসপাতালের কর্মীরা।

তবে ভিডিওয় কারও পরিচয় জানানো হয়নি। তবে নার্সের পোশাক দেখে মনে হয়েছে, তিনি দক্ষিণ ব্রাজিলের রিও গ্রান্দে দো সুলের সান্তা ক্রুজ হাসপাতালে কাজ করেন। ভিডিয়োয় পর্তুগিজ ভাষায় তিনি যা বলেছেন তার মর্মার্থ, 'আমি যখনই ওকে পরিষ্কার করতে যাই, তখন সে উঠে দাঁড়িয়ে হাঁটতে শুরু করে। এটা রেকর্ড করা দরকার। এটা কাউকে বললে সে বিশ্বাস করবে না। একমাত্র ভিডিও দেখলেই এই ঘটনা বিশ্বাস হবে।'




পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন