পাকিস্তানের ওপর আরও একটি ভারতীয় আঘাত: অমিত শাহ

  17-06-2019 10:48AM

পিএনএস ডেস্ক : বিশ্বকাপ ক্রিকেটের ২২তম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েচে ভারত। আর এই জয়কে পাকিস্তানের ওপর আরও একটি ভারতীয় আঘাত বলে মন্তব্য করেছেন দেশটির ক্ষমতাসীন দল বিজেপির সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ্‌।

রোববার (১৭ জুন) ভারতের কাছে পাকিস্তান ৮৯ রানে হেরেছে। যা বিশ্বকাপে ভারতের কাছে রানের হিসেবে সবচেয়ে বড় ব্যবধানে হারের রেকর্ড পাকিস্তানের।

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারানোয় ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে অনেকটা ব্যঙ্গ করেই টুইটারে অমিত শাহ লেখেন, পাকিস্তানের উপর ভারতীয় দলের আরও একটি আঘাত। ফলাফল একই। দুর্দান্ত পারফরম্যান্সের জন্য দলের সকলকে অভিনন্দন। প্রত্যেকটি ভারতীয় এই জয়ে গর্বিত। সবাই আনন্দে উদ্বেলিত।

স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে সুর মিলিয়েছেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি এবং রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটও। তারাও টুইটারে অভিনন্দন জানিয়েছে বিরাট কোহলিদের।

রাজনাথ সিং টুইটারে ভারতীয় দলের ভূয়সী প্রশংসা করে লেখেন, পাকিস্তানের বিপক্ষে জয়ের জন্য ভারতীয় দলকে প্রাণঢালা অভিনন্দন। এই জয়ের জন্য দল দারুণ ক্রিকেট খেলেছে।

আম আদমি পার্টি তাদের অফিসিয়াল টুইটার পেজ থেকে ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছে লেখে, এবং আরও একবার (জয়)। আমাদের ছেলেরা অপ্রতিরোধ্য হয়ে উঠেছে। অভিনন্দন ভারতীয় দল। এভাবেই এগিয়ে যাও।

আর মেহবুবা মুফতি পাকিস্তানকে খোঁচা দিয়ে লিখেছেন, দুরন্ত পারফরম্যান্স এবং জাতিকে গর্বিত করার জন্য ভারতীয় দলকে অভিনন্দন। পাকিস্তান হেরেছে ঠিকই তবে তারা নিজেদের আরও বেশি হাস্যরসাত্মকভাবে উপস্থাপন করে টুইটারকে আরও বেশি রসালো করে তুলেছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন