পাকবাহিনীর গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত

  20-08-2019 11:16PM

পিএনএস ডেস্ক:কাশ্মীর সীমান্তে আবারও সংঘর্ষে জড়িয়েছে পাকিস্তান ও ভারতীয় বাহিনী। পাক সেনাবাহিনীর গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন সেনা কর্মকর্তাও রয়েছেন। এ ছাড়া অনেক সেনা আহত হয়েছেন।

মঙ্গলবার (২০ আগস্ট) পাকিস্তান সেনাবাহিনীর মুখপাত্র জেনারেল আসিফ গফুরের টুইট বার্তা উদ্ধৃতি করে এখবর দিয়েছে পাকিস্তানের প্রভাবশালী গণমাধ্যম ডন।

জেনারেল আসিফ গফুরের টুইট বার্তা থেকে জানা যায়, ভারতীয় সেনাবাহিনীর গুলিতে পাকিস্তানের তিন বেসামরিক ব্যক্তি নিহত হন। এর মধ্যে একজন সাত বছরের শিশু রয়েছে।

টুইট বার্তায় আসিফ গফুর বলেন, পাকিস্তানের সেনাবাহিনী পাল্টা ভারতীয় পোস্ট লক্ষ্য করে হামলা করে। এতে এক সেনা কর্মকর্তাসহ ৬ ভারতীয় সেনা সদস্য নিহত হয়। এ সময় অনেকে আহত হয়েছে।

পাকিস্তানের সেনাবাহিনীর হামলায় ভারতীয় সেনাবাহিনীর দুটি বাঙ্কার ধ্বংস করা হয়েছে বলেও দাবি করেন পাক সেনাবাহিনীর এই মুখপাত্র।

এর আগে রবিবার অস্ত্রবিরতি লঙ্ঘন করে কাশ্মীর সীমান্তে গুলি চালায় ভারত। এতে হাসান দীন (৬১) এবং লাল মোহাম্মদ (৭৫) নামে দুইজন পাকিস্তানের বেসামরিক নাগরিক নিহত হোন। পরের দিন সোমবার (১৯ আগস্ট) পাকিস্তান সেনাবাহিনীর পাল্টা গুলিতে ভারতীয় দুই সেনা নিহত হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন