মোদির ভাইঝির ব্যাগ ছিনতাই

  



পিএনএস ডেস্ক: ভারতের দিল্লিতে দুটি ফোন ও ৫৬ হাজার রুপিসহ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাইঝি দময়ন্তী বেন মোদির ব্যাগ ছিনতাই হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) সকালে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসার অদূরেই ব্যাগ ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

গতকাল সকালে ব্যক্তিগত কাজে অমৃতসর থেকে নয়াদিল্লি যান দময়ন্তী। সেখানকার সিভিল লাইন এলাকার গুজরাটি সমাজ ভবনে তিনি একটি রুম আগে থেকেই বুক করেন। এদিন হোটেলটিতে ঢোকার সময় ছিনতাইকারীরা তার ব্যাগ কেড়ে নেয়। পরে স্থানীয় থানায় ছিনতাইয়ের অভিযোগ করেন তিনি।

দময়ন্তী পুলিশকে জানান, মোটরসাইকেলে ছিল ছিনতাইকারীরা। তাদের মুখ কাপড়ে ঢাকা ছিল। তারা হঠাৎ তার হাতে থাকা দুটি মোবাইল ফোন ও রুপির ব্যাগটি টেনে নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, তার ব্যাগে ৫৬ হাজার রুপি এবং বেশকিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল। তার অভিযোগ তদন্তের আশ্বাস দিয়েছে পুলি।

দময়ন্তী জানান, এ দিন সন্ধ্যায়ই তার অন্যত্র যাওয়ার কথা ছিল। বিমানের টিকিটও কাটা রয়েছে। কিন্তু খোয়া যাওয়া ব্যাগে তার পরিচয়পত্রও ছিল। ফলে মুশকিলে পড়েছেন তিনি।

বেশ কয়েক দিন ধরেই দিল্লিতে ছিনতাইবাজদের দৌরাত্ম্যের খবর সামনে আসছে। জমা পড়েছে ছিনতাইয়ের একাধিক অভিযোগ। সম্প্রতি চিত্তরঞ্জন পার্ক এলাকায় এক নারী সাংবাদিকের ফোন ছিনতাই করে দুজন মোটরসাইকেল আরোহী। বাধা দিতে গেলে অটো থেকে পড়ে গিয়ে আহত হন ওই নারী।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন