বিশ্বনেতাদের শীর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি!

  14-10-2019 11:03AM

পিএনএস ডেস্ক :ইনস্টাগ্রামে বিশ্বের নির্বাচিত নেতাদের মধ্যে শীর্ষে আছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ইনস্টাগ্রামে মোদির ফলোয়ারের সংখ্যা তিন কোটি এবং ২ কোটি ৫৬ লাখ ফলোয়ার থাকা জোকো উইদোদো রয়েছেন দ্বিতীয় অবস্থানে। অপরদিকে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার রয়েছে ২ কোটি ৪৮ লাখ এবং বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ফলোয়ার ১ কোটি ৪৯ লাখ।

ইনস্টাগ্রামে বিশ্বের সবচেয়ে বেশি ফলোয়ার থাকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানিয়েছেন বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা। প্রধানমন্ত্রী মোদির ফলোয়ার সংখ্যার স্ক্রিনশর্ট দিয়ে জেপি নাড্ডা এক টুইট বার্তায় লেখেন, ইনস্টাগ্রামে তিন কোটির বেশি ফলোয়ার প্রধানমন্ত্রী মোদির। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের থেকে এগিয়ে তিনি। এটাও তার জনপ্রিয়তা এবং যুব সমাজের সঙ্গে যোগাযোগের প্রমাণ।

সামাজিক মাধ্যমে প্রধানমন্ত্রী মোদির সক্রিয় থাকার বিষয়টি সবারই জানা। তিনি যেসব অনুষ্ঠানে যোগদান করেন বিভিন্ন সময়ে তার ছবি শেয়ার করেন। চলতি সপ্তাহে তামিলনাড়ুর মাল্লাপুরমে চীনা প্রেসিডেন্ট শি জিনপিং-এর সঙ্গে তার বৈঠকের ছবিও ইনস্টাগ্রামে খুবই জনপ্রিয় হয়েছে।

এছাড়াও সেপ্টেম্বরে টেক্সাসে হাউডি মোদি অনুষ্ঠানে তার যোগদান, বিজেপি সাংসদ সত্যনারায়ণ জাটিয়ার নাতনির সঙ্গে তার খেলার ছবিও খুব জনপ্রিয় হয়েছে। মাল্লাপুরমে তার ময়লা পরিষ্কারের ছবিতে ৪৪ লাখের বেশি লাইক পড়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন