স্বামীকে হ'ত্যা করে পুঁতে রেখে তার ওপর রান্নার চুলা বানালো স্ত্রী!

  22-11-2019 07:14PM

পিএনএস ডেস্ক : পরকীয়া স'ন্দে'হে আইনজীবী স্বামীকে হ'ত্যা করে রান্নাঘরে স্ল্যাবের নিচে স্বামীর লা'শ পুঁ’তে তার ওপরই স্ত্রী তৈরি করেন চুলা! সেই চুলায় রান্না চলে প্রায় এক মাস। তবে শেষ র'ক্ষা হয়নি স্ত্রীর।

পুলিশের অনুসন্ধানে বেরিয়ে আসে সব তথ্য। রান্নাঘরের মাটি খুঁড়ে লা'শ উদ্ধার করা হয়েছে। পাঠানো হয়েছে ময়নাতদন্তে। সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের অনুপ্পুর জেলার রো'মহ'র্ষ'ক এ খু'নের ঘটনা ঘটেছে।

অভিযুক্ত স্ত্রীকে গ্রে'ফ'তার করা হয়েছে। ঘটনায় নি'হ'তের স্ত্রী ছাড়া আর কেউ জড়িত কিনা, সে তথ্য পেতে জিজ্ঞাসাবাদ চলছে। পুলিশ জানিয়েছে, প্রায় এক মাস আগে নি'খোঁ'জ হন মহেশ বানওয়াল (৩৫)। বিষয়টি থানায় অভিযোগ করেন তার স্ত্রী প্রমিলা (৩২)।


তদন্তে পুলিশ কার্যত কোনও সূত্রই খুঁজে পায়নি। কিন্তু ২১ নভেম্বর ঘটনা মোড় নেয় অন্যদিকে। ওই দিন থানায় গিয়ে মহেশের বড় ভাই জানান, নি'খোঁ'জের ঘটনায় মহেশের স্ত্রীর হাত থাকতে পারে।

এই সূত্র পেয়েই সক্রিয় হয় পুলিশ। সরাসরি হা'না দেয় মহেশের বাড়িতে। বাড়ি ঢুকেই দুর্গন্ধ পান পুলিশকর্মীরা। কিন্তু সারা ঘর তন্নতন্ন করে খুঁজেও কোথাও কোনও সূত্র পাচ্ছিলেন না। তবে বেশ কিছু ক্ষণ ধরে পর্যবেক্ষণের পর রান্নাঘরে ওই গন্ধের উৎস খুঁজে বের করেন তারা।

অমরকণ্টক থানার স্টেশন হাউজ অফিসার ভানুপ্রতাপ সিং বলেন, ‘গন্ধের উৎস নির্ধারণ করার পরেই আমরা খোঁড়াখুঁড়ি শুরু করি। শেষে রান্না করার স্ল্যাবের নীচেই মেলে মহেশের প'চাগ'লা মৃ'তদেহ।’

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন