ডেটিংয়ের টাকার অভাবে প্রেমিকাকে নিয়ে ব্যাংক ডাকাতি!

  

পিএনএস ডেস্ক: ভালোবাসার দিনে লাখো প্রেম-প্রণয়-ডেটিংয়ের গল্প ঘুরে অললাইন-অফলাইনে। এসব গল্পে থাকে বিষয় ভিত্তিক রসদ। তবে ডেটিংয়ের টাকার অভাব থাকায় প্রেমিকাকে সঙ্গে নিয়ে সোজা ব্যাংক ডাকাতি করল প্রেমিক! হা, এমন ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যে।-খবর সিএনএনের।

সংবাদমাধ্যমটি জানায়, একটি ডেটিং অ্যাপের মাধ্যমে ক্রিস্টোফার কেসটিলোর সঙ্গে সেলবাই স্যাম্পসনের পরিচয় হয়। ২০১৬ সালের ৫ ডিসেম্বর ডেটিংয়ের জন্য রোহেড আইল্যান্ড থেকে নর্থ অ্যাটেলবরোতে যাচ্ছিলেন তারা। ওই দিন ক্রিস্টোফার কেসটিলো মদ খেয়ে মাতাল থাকায় গাড়ি চালাচ্ছিলেন স্যাম্পসন। হঠাৎ ব্রিস্ট কাউন্টি সেভিংস ব্যাংকের সামনে এলে স্যাম্পসনকে কয়েক মিনিটের জন্য গাড়ি থামাতে বলেন কেসটিলো।

সোজা ব্যাংকে ঢুকে কিছু সময় পার করেই বের হন কেসটিলো। এ দৃশ্য দেখে হতবাক স্যাম্পসন। চোখে সানগ্লাস, হাতে বন্দুক ও নগদ টাকা নিয়ে দ্রুত গাড়িতে চেপে বসেন কেসটিলো। তাৎক্ষণিক গাড়ি চালাতে নির্দেশ দেন তিনি। তবে পুলিশের হাত থেকে রেহাই পাননি তারা। অবশেষে ক্রিস্টোফার কেসটিলো ও সেলবাই স্যাম্পসনকে গ্রেফতার করা হয়।

ডেটিংয়ের খরচের জন্য টাকার প্রয়োজন ছিল। তাই বন্দুকের মুখে মাত্র এক হাজার ডলার নিয়েছিলেন বলে স্বীকারোক্তি দেন কেসটিলো। এরপর তার তিন বছরের কারাদণ্ড হয়। এদিকে অপরাধ প্রমাণিত না হওয়ায় মুক্তি পান সেলবাই স্যাম্পসন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech