লকডাউনে জোরে কথা কেন, পাঁচজনকে গুলি করে খুন

  08-04-2020 09:34AM


পিএনএস ডেস্ক: লকডাউনে বিশ্বজুড়ে প্রভাব পড়েছে। কোথাও অর্থনীতি, কোথাও রাজনীতি, কোথাও লেখাপড়ার সামগ্রিক অবস্থার উপরে কতটা প্রভাব এবার পড়তে পারে, তা নিয়ে গভীর চিন্তায় অনেকেই। এরই মাঝে রাশিয়ার এক ব্যক্তির আচরণে মানুষের মানসিক অবস্থা নিয়েও চিন্তা বাড়ল অনেকের। সামান্য কারণে পাঁচজনকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে পশ্চিম রাশিয়ার রায়াজান অঞ্চলে, ইয়েলাতমার গ্রামে এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ ইতিমধ্যে অভিযুক্ত বন্দুকবাজ আনন্ত ফ্রাঞ্চিকভকে (৩১) খুনের অভিযোগে গ্রেফতার করেছে।

কী সেই কারণ, যা ফ্রাঞ্চিকভকে বাধ্য করল এই অদ্ভুত আচরণ করতে! সূত্রের খবর লকডাউনের মধ্যে কয়েকজন ওই ফ্রাঞ্চিকভের বাড়ির সামনে দাঁড়িয়ে জোরে জোরে কথা বলছিলেন। শুনশান রাস্তায় অত জোরে কথাবার্তায় মেজাজ হারিয়ে ফেলেন তিনি। ঘর থেকে লাইসেন্স করা বন্দুক এনে সরাসরি চলিয়ে দেন। ঘটনাস্থালেই চারজন পুরুষ ও একজন নারীর মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, ফ্রাঞ্চিকভ প্ৰথমে তার ওই পাঁচ প্রতিবেশীকে আস্তে কথা বলার অনুরোধ করেন, পরে চুপ করতেও বলেন। কিন্তু ওই পাঁচজন সে কথায় কান না দিয়ে জোরে জোরে কথা চালিয়ে যান। তখনই মাথার ঠিক রাখতে পারেননি অভিযুক্ত। জেরায় নিজের দোষ কবুল করেছেন তিনি। যদিও পুলিশকে তিনি জানিয়েছেন, আত্মরক্ষার্থেই তিনি গুলি চালিয়েছিলেন। রাশিয়ার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আনন্ত ফ্রাঞ্চিকভের স্ত্রী স্থানীয় এক হাসপাতালের ডাক্তার। স্বামীর এহেন কাণ্ডকারখানা তাকেও অবাক করেছে!

এখন পর্যন্ত রাশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৭ জনের, ৬৩০০ জন এই ভাইরাসে আক্রান্ত সেখানে।
সূত্র : আজকাল

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন