যুক্তরাষ্ট্রে পার্টিতে গোলাগুলির ঘটনায় নিহত ২

  19-09-2020 05:53PM

পিএনএস ডেস্ক : যুক্তরাষ্ট্রে একটি পার্টিতে গোলাগুলির ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ১৪ জন। শনিবার সকালে নিউইয়র্ক রাজ্যের রোচেস্টারে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন পুরুষ এবং একজন নারী রয়েছেন। তাদের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানানো হয়নি। খবর গার্ডিয়ান, আল জাজিরার


নিউইয়র্ক পুলিশের ভারপ্রাপ্ত প্রধান মার্ক সিমন্স সাংবাদিকদের জানিয়েছেন, আহতদের দুটি হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক নয়।


তিনি বলেন, গোলাগুলির খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছান পুলিশ সদস্যরা। সে সময় সেখানে বিশৃঙ্খল অবস্থা দেখতে পান তারা। প্রায় ১০০ জন মানুষ এদিক-সেদিকে এলোমেলোভাবে দৌঁড়ে পালাচ্ছিলেন। তবে ঘটনার আগে ওই স্থানে কোনো পার্টির খবর তারা জানতেন না বলেও জানান তিনি।

মার্ক সিমন্স জানান, তার এলাকায় এমন ঘটনা সত্যিই দুঃখজনক। তিনি বলেন. আরেকটা দুঃখজনক ব্যাপার হলো করোনা সংক্রমণের মধ্যে এ ধরনের পার্টির আয়োজন করা, যা মোটেও নিারাপদ নয়।


মার্ক সিমন্স জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে এখন কাউকে গ্রেপ্তার করা হয়নি। তাছাড়া গোলাগুলির ঘটনায় একাধিক বন্দুকধারী ছিল কিনা তাও এখনো বলা যাচ্ছে না।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন