পরকীয়ার বাধা পেয়ে স্ত্রীকে পিটুনি, পুলিশ কর্মকর্তার ভিডিও ভাইরাল

  28-09-2020 11:30PM

পিএনএস ডেস্ক : নিজ ঘরে স্ত্রীকে পেটানোর অভিযোগ উঠেছে পুলিশের এক কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। পরকীয়ায় বাধা পেয়ে স্ত্রীকে পেটানো ওই পুলিশ কর্মকর্তার নাম পুরুষোত্তম শর্মা। তিনি ভারতের মধ্যপ্রদেশের ভোপালের আইপিএস অফিসার।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানানো হয়, সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে ওই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, স্ত্রীকে বাড়ির মধ্যে বেধড়ক মারধর করছেন ওই আইপিএস অফিসার তথা পুলিশের ডিজিপি পুরুষোত্তম শর্মা। এমনকি তাকে টেনেহিঁচড়ে এনে মেঝেতে সজোরে ফেলে দেন। আঘাত পেয়ে চিৎকার করে ওঠেন ওই গৃহবধূ। তখনই তাকে বাঁচানোর জন্য এগিয়ে আসেন এক ব্যক্তি। তিনি বাড়ির কর্মচারী বলেই জানা গিয়েছে। কোনোভাবে গৃহবধূকে পুরুষোত্তম শর্মার হাত থেকে উদ্ধার করেন তিনি।

জানা গেছে, পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পেটান ওই পুলিশ কর্মকর্তা। মারধরের ভিডিওটি ছড়িয়ে পড়তেই আইপিএস অফিসারের এমন হিংস্র ও অমানবিক কাণ্ডের নিন্দায় সরব হয়েছেন অনেকেই। ইতিমধ্যেই বাবার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ডিজিপির ছেলে। মায়ের ওপর অত্যাচার করার জন্য বাবার শাস্তি দাবি জানিয়েছেন তিনি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন