ট্রাম্পকে হার মেনে নেয়ার আহ্বান ঘনিষ্ঠ মিত্রের

  

পিএনএস ডেস্ক: নির্বাচনের ফল পাল্টানোর জন্য ট্রাম্প এখনো যেসব চেষ্টা চালাচ্ছেন। তবে তা বন্ধ করে জো বাইডেনের কাছে হার স্বীকার করার আহ্বান জানিয়েছেন ডোনাল্ড ট্রাম্পের বেশ ঘনিষ্ঠ মিত্র হিসেবে পরিচিত সাবেক নিউ জার্সি গভর্নর ক্রিস ক্রিস্টি। প্রেসিডেন্টের আইনজীবীদের দলকে তিনি 'জাতীয় পর্যায়ের কলঙ্ক' বলে আখ্যায়িত করেছেন। খবর বিবিসির।

নভেম্বরের ৩ তারিখ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পর ২০ দিনের মতো পার হয়ে গেলেও ট্রাম্প এখনো কারচুপির ভিত্তিহীন অভিযোগ তুলেই যাচ্ছেন। তার নিজের দলের অনেকেই ট্রাম্পের আইনি লড়াইয়ের পক্ষে কথা বললেও এর বিরোধিতাকারীর সংখ্যাও দিনদিন বাড়ছে।

এবিসি টিভি চ্যানেলের এক সাক্ষাৎকারে ক্রিস ক্রিস্টি বলেছেন, ‘যদি খোলাখুলি বলি তাহলে ট্রাম্পের আইনজীবীরা যা করছেন তা একদম জাতীয় পর্যায়ের বিব্রতকর কার্যকলাপ।’

২০১৬ সালের নির্বাচনে প্রার্থী হিসেবে সবচেয়ে প্রথম যে গভর্নর ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন দিয়েছিলেন তিনি ক্রিস ক্রিস্টি। এবারের নির্বাচনে প্রার্থীদের যেসব বিতর্ক আয়োজিত হয়েছে তাতে ট্রাম্পের বক্তব্যের প্রস্তুতি নিতেও তিনি সহায়তা করেছেন। ক্রিস ক্রিস্টি বিশেষ করে সিডনি পাওয়েলে নামের একজন আইনজীবীর কড়া সমালোচনা করেছেন।

উল্লেখ্য, জো বাইডেন ৩০৬ এবং ডোনাল্ড ট্রাম্প ২৩২ টি ইলেকটোরাল কলেজ ভোট পেতে যাচ্ছেন বলে ধারনা করা হচ্ছে। জিততে দরকার হয় ২৭০টি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন