৫ মাসে ৩১ বার করোনা পজিটিভ!

  

পিএনএস ডেস্ক : ভারতে পাঁচ মাস আগে প্রথমবার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এখনও পর্যন্ত ৩১ বার কোভিড পজিটিভ হয়েছেন সারদা এক নারী। বর্তমানে রাজস্থানের ভরতপুরের আরবিএম হাসপাতালে চিকিৎসা চলছে ওই নারীর।

গত বছর ২০ আগস্ট ওই নারীর প্রথমবার কোভিড টেস্ট হয়। তখন তিনি কোভিড পজিটিভ হন। তারপরেই তাকে ভর্তি করা হয় আরবিএম হাসপাতালে।

ভারতীয় গণমাধ্যম জানায়, ভরতপুরের আপনা ঘর আশ্রম-এ ওই নারী এসেছিলেন বাজহেরা গ্রাম থেকে। সেখানে করোনা টেস্ট করা হলে তার রিপোর্ট পজিটিভ আসে। পরে তাকে ভর্তি করা হয় রাজস্থানের আরবিএম হাসপাতালে। পরে আশ্রম কর্তৃপক্ষ ওই নারীকে জয়পুরের এসএমএস হাসপাতালে স্থানান্তরিত করে।

আপনা ঘর আশ্রমের প্রতিষ্ঠাতা ডা. বি এম ভরদ্বাজ জানান, হাসপাতাল থেকে আশ্রমে ফেরার পর থেকে মোট ৩১ বার করোনা পরীক্ষা হয়েছে সারদার। প্রতিটি টেস্টেই কোভিড পজিটিভ এসেছে। কিন্তু দেখা যাচ্ছে বেশ ভালোই রয়েছেন সারদা। কোনও গুরুতর সমস্যা বর্তমানে নেই তার।

ভরতপুরে এই মুহূর্তে কোনো কোভিড রোগী নেই। শুধু জেলা প্রশাসনের গলায় কাঁটার মতো বিঁধে রয়েছে সারদার ঘটনা। তার স্বাস্থ্যের গতিবিধির দিকে নজর রাখা হচ্ছে। চিকিৎসকরা সব দেখেশুনে তাকে স্বাভাবিক জীবনে ফিরতেও বলেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন