বিজেপিতে যোগ দেওয়া নিয়ে যা বললেন সৌরভ

  


পিএনএস ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে উত্তাপ কলকাতায়। তৃণমূল ও বিজেপিতে টালিউড এবং ক্রীড়া জগতের তারকাদের যোগদান করানোর পালা চলছে। সরগরম রাজনীতির মাঠে আবারও কলকাতার যুবরাজ খ্যাত সৌরভ গাঙ্গুলী ফের আলোচনার শিরোনামে।

আগামী ৭ মার্চ ব্রিগেডে সেরা সমাবেশ করতে যাচ্ছে দেশটির ক্ষমতাসীন দল বিজেপি। জল্পনা শুরু হয়েছে, ভারত দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এই বিগ্রেডেই বিজেপিতে যোগদান করবেন।

জল্পনার মাত্রা বাড়িয়ে দেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। ক্রিকেটীয় ভাষায় তিনি বলেন, ‘সৌরভ গাঙ্গুলী এতোদিন বিশ্রামে ছিলেন। শরীর ভালো হলে এই রোদে যদি নেট প্র্যাকটিসে আসেন, মানে ওয়ার্মআপে। মানুষ তাই-ই চাইছেন। তার যদি মনে হয়, আবহাওয়া ভালো মাঠে নামবেন।’

গুঞ্জন ওঠে, এবারের বিধানসভায় বিজেপির হয়ে বর্তমান মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে লড়াইয়ে নামবেন সৌরভ গাঙ্গুলী। এমন গুঞ্জনের মধ্যেই মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী নিজেই।

তিনি জানান, গুঞ্জনটি গুজব ছাড়া আর কিছুই নয়। এই রকম কোনো সম্ভাবনা নেই। নির্বাচনে নামার খবরে নাকি উল্টো তার স্ত্রী ডোনা গাঙ্গুলী বিচলিত হয়ে পড়েছেন।

ভারতে সংবাদমাধ্যম ওয়ান ইন্ডিয়াকে সৌরভ বলেন, যা শুনেছেন সবটাই ভুল। রাজনীতিতে নামছি না। ব্রিগেডে যাচ্ছি না। সূত্র: ওয়ান ইন্ডিয়া।

পিএনএস/এএইচ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন