৭৭ বছর বয়সী দাদিকে নাতির খুন!

  

পিএনএস ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাসে মা-বাবা, বোন ও ৭৭ বছর বয়সী দাদিকে খুন করে দুই ভাই আত্মহত্যাছ করেছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় সময় সোমবার (৫ এপ্রিল) সকালে পুলিশ বাংলাদেশি বংশোদ্ভূত একই পরিবারের ছয় জনের লাশ উদ্ধার করে।

টেক্সাস অঙ্গরাজ্যের অ্যালান শহরের পুলিশ জানিয়েছে, ওই পরিবারের কোনো এক সদস্য আত্মহত্যা করেছেন বলে তাদের পারিবারিক এক বন্ধু পুলিশকে জানানোর পর তারা ওই বাড়িতে যান এবং ছয় জনের লাশ উদ্ধার করেন।

নিহতরা হলেন, দুই জমজ ভাই ফারহান ও ফারবিন তৌদিহ (১৯), তাদের বোন, দাদি আলতাফুন নেছা (৭৭), মা আইরিন ইসলাম (৫৬) ও বাবা তৌহিদুল ইসলাম (৫৪) ।

নিহতের স্বজনরা জানান, আলতাফুন নেছা ও তৌহিদুল ইসলাম বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গিয়ে ছিলেন। গত সপ্তাহে তাদের বাংলাদেশ ফেরার কথা ছিল কিন্তু করোনার কারণে তারা ফিরতে পারেনি।

স্থানীয় সংবাদমাধ্যম দ্য ডালাস মর্নিং নিউজকে পুলিশ সার্জেন্ট জন ফেলতি জানান, ধারণা করা হচ্ছে দুই জমজ ভাই পরিকল্পনা করেছিলেন প্রথমে তারা পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করবে পরে তারা নিজেরা আত্মহত্যা করবে।

আত্মহত্যা্র আগে ফারহান তৌদিহ ফেসবুকে একটি স্ট্যানটাস দেন, সেখানে এই খুনের আভাস রয়েছে বলে তিনি মনে করেন। পরিকল্পনা অনুযায়ী জমজ দুই ভাইয়ের একজন বন্দুক কিনে আনেন।

ঘটনার পর সাওন আহসানসহ নর্থ টেক্সাস আসোসিয়েশন অব বাংলাদেশের অনেক সদস্য সোমবার সেখানে ছুটে আসেন।

আহসান বলেন, ‘তৌহিদুল ইসলামের পরিবারটি ১১ বছর আগে যুক্তরাষ্ট্রে আসে এবং আমার সঙ্গে খুব ঘনিষ্ঠ ছিল।’

তিনি আরও বলেন, ‘তৌহিদুল ইসলাম তার সন্তানদের নিয়ে গর্বিত ছিলেন। সন্তানদের নিয়ে উদ্বিগ্ন ছিলেন এমনটা কোনো দিন শুনিনি।’

সাওন আহসান আরও বলেন, ‘ঘটনাটি শোনার পর আমার নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছিল। আমি অফিসে বসে শুধু কেঁদেছি।’

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন