টেক্সাসে গোলাগুলিতে নিহত ১

  


পিএনএস ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে আবারো গোলাগুলির ঘটনা ঘটেছে।। গুলিতে একজন নিহত হয়েছেন। আহত অন্তত ছয়জন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। বার্তা সংস্থা এএফপি, রয়টার্স ও আলজাজিরার প্রতিবেদনে এই তথ্য নিশ্চিত করা হয়।

স্থানীয় সময় বৃহস্পতিবার (৮ এপ্রিল) টেক্সাসের ব্রায়ান শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে এই ঘটনা ঘটে। ব্রায়ান পুলিশের প্রধান এরিক বাস্কে সাংবাদিকদের জানিয়েছেন, হামলার ঘটনা ঘটা ওই ব্যবসা প্রতিষ্ঠানের নাম কেন্ট মুর ক্যাবিনেটস। সেখানকার এক স্টাফ বন্দুক দিয়ে এই হামলা চালান। সন্দেহভাজন অভিযুক্তকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

তিনি জানান, হামলায় এক ব্যক্তি নিহত ও অপর চারজন আহত হন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে আরও এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি শ্বাককষ্টে ভুগছিলেন।

এদিকে টেক্সাসের ডিপার্টমেন্ট অব পাবলিক সেফটি জানিয়েছে, অভিযুক্ত হামলাকারীকে আটকের আগে তাকে অনুসরণ করার সময় নিরাপত্তা বাহিনীর এক সদস্য গুলিতে আহত হন। তার অবস্থা আশঙ্কাজনক হলেও স্থিতিশীল বলে জানানো হয়েছে।

এক বিবৃতিতে টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট জানিয়েছেন, অভিযুক্তের যথাযথ বিচার নিশ্চিত করতে প্রযোজনীয় সব কিছু করবে অঙ্গরাজ্যটি। সূত্র: আলজাজিরা

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন