‘দিদি, ও দিদি’, মমতার জন্য অভিনন্দন বার্তায় মোদিকে কটাক্ষ

  

পিএনএস ডেস্ক: ব্যাপক সংখ্যাগরিষ্টতা নিয়ে তৃণমূল কংগ্রেস টানা তৃতীয়বার পশ্চিমবঙ্গে সরকার গঠন করতে যাচ্ছে। যদিও চূড়ান্ত ফল ঘোষণার জন্য কিছু সময় অপেক্ষা করতে হবে। কিন্তু বাংলার ক্ষমতায় যে তৃণমূল তথা মমতা বন্দ্য‌োপাধ্যায় ফিরছেন তা ইতিমধ্যেই স্পষ্ট। এমন ইঙ্গিত মেলার পর দেশটির নানা প্রান্ত থেকে বিভিন্ন রাজনৈতিক দল মমতাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

তার মধ্যে বিজেপির ‘ঘৃণার রাজনীতি’কে পরাস্ত করার জন্য তৃণমূল নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন দেশটির সমাজবাদী পার্টির সুপ্রিমো তথা উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। তিনি লিখেছেন, ‘পশ্চিমবঙ্গে বিজেপির ঘৃণার রাজনীতিকে হারানোর জন্য মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের নেতা ও কর্মীদের অভিনন্দন। এক মহিলাকে বিজেপি-র 'দিদি ও-দিদি' বলে অপমান করার জোরালো জবাব দিয়েছেন জনতা’।

এছাড়া অভিনন্দন জানিয়ে করোনা মহামারির বিরুদ্ধে এক সঙ্গে লড়াই আহ্বান জানিয়ে এনসিপি প্রধান শরদ পাওয়ার টুইটে লিখেছেন, ‘এই দুরন্ত জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন। আমরা একসঙ্গে মানুষের জন্য আমাদের কাজ এবং করোনা পরিস্থিতি মোকাবিলায় কাজ করে যাব’।

টুইট করে অভিনন্দন জানিয়েছেন আপ প্রধান অরবিন্দ কেজরীবাল। তিনি লিখেছেন, ‘মমতা দিদি, আপনাকে ভূমিধস বিজয়ের জন্য অভিনন্দন। একেই বলে লড়াই’।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন