মিডিয়ায় ফিরে আসা নিয়ে মুখ খুললেন হ্যাপি

  11-12-2016 12:03AM

পিএনএস ডেস্ক : ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিতর্কিত হন অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি। তবে এক পর্যায়ে ইসলাম ধর্মের আদর্শ বুঝতে পেরে আল্লাহর সান্নিধ্য লাভের প্রচেষ্টায় ইসলামের মূল নীতি মেনে চলছেন হ্যাপি।
এর মধ্যে মিডিয়া জগতে হ্যাপির ফিরে আসা নিয়ে গুজব ওঠে। মুলত পূর্বের করা একটা আইটেম গানকে সামনে এনেই এই গুজব। আর এই গুজবের ব্যপারে এবার হ্যাপি নিজেই মুখ খুলল। তার স্ট্যাটাসটি পিএনএস পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো:

‘আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারকাতুহুু। "হ্যাপী আবার মিডিয়াতে ব্যাক করছে" এই কথাটা আসলে আমার আশেপাশের মানুষগুলো থেকে জানতে পারলাম।আর তারা জেনেছে নিউজের মাধ্যমে সুবাহানআল্লাহ! আর আমিই কিছু জানি না!আমার জানার কথাও না।কিন্তু আমাকে যারা শুধু আল্লাহর জন্যই ভালবাসেন তাদের চিন্তামুক্ত করার জন্যই মূলত এই লেখা।

যারা আমাকে নিয়ে মনগড়া নিউজ চালিয়ে যাচ্ছেন তাদের জন্য বরাবরই আমার পক্ষ থেকে হেদায়েতের দোয়া থাকে।রাগ করিনা কারণ আমি জানি তাদেরকে আল্লাহ এখনো অন্ধকার থেকে আলোয় আনেননি।আল্লাহর কসম করে বলতে পারি, আমার মতো অধম বান্দাকে আল্লাহ যা দিয়েছেন তার কোনকিছু কোনদিন স্বপ্নেও দেখিনি!আল্লাহু আকবার!আসলে আল্লাহ কাউকে বুঝ না দিলে কারোরই কিছু করার নেই।এবার আসল কথায় আসি.....

জাহান্নামের পথে আবার হাটাঁ শুরু করা আমার পক্ষে সম্ভব নয়।আমি এত বোকা নই যে, এমন আগুনে ঝাপ দিবো যেই আগুনের শেষ নেই,যে আগুনে অনন্তকাল পুড়তে হবে।আমি তো এখনো জানিনা আমার ঠিকানা জান্নাত হবে কিনা! মৃত্যু ছাড়া জানা সম্ভবও না।আল্লাহ মাফ করুন।

আমরা যা-ই করিনা কেন,মৃত্যু আসার পূর্বে তওবা করে আল্লাহর পথে ফিরতে না পারলে সবই শেষ! ইহকাল পরকাল সব! আর কে-ই বা জানে? কখন মৃত্যুর ফেরেশতা জানটা কবজ করে নিয়ে চলে যাবেন! ভয়ংকর হবে সেই মুহূর্ত! তখন ঠিকই হুশ আসবে কিন্তু কোনোই লাভ হবে না। দুনিয়ার ফিতনা ফাসাদ করে, জুলুম নিজের উপরেই হবে। ক্ষতি তো নিজেরই আর সাথে আরও কিছু মানুষের গুনাহও নিজ কাধে নেওয়া!আল্লাহ আমাদের সহীহ বুঝ দান করুন।
আমীন।’

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন