মাশরাফীর ইচ্ছায় কুরআনিক ভয়েসে হুমায়রার কুরআন তেলওয়াত (ভিডিও)

  28-04-2019 09:11PM

পিএনএস ডেস্ক : ৩০ হাজার প্রতিযোগী থেকে ফাইনালের জন্য প্রস্তুত ১০ জন। হঠাৎ মঞ্চে এমন একজনকে দেখা গেল যে প্রতিযোগীই নয়। মধুর সুরে পবিত্র কুরআন তেলওয়াত করে ছোট্ট মেয়েটি যখন থামল, সঞ্চালক নাম বললেন, ‘হুমায়রা মোর্ত্তজা সোফি।’

পরে খোঁজ নিয়ে জানা গেল, এই হুমায়রা বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার মেয়ে। প্রতিযোগীদের বাইরে আমন্ত্রিত হিসেবে তাকে তেলওয়াত করতে দেওয়া হয়। আর সেটি মাশরাফীর ইচ্ছাতেই।

২৭ এপ্রিলের এই অনুষ্ঠানটির আয়োজক আহললুল হুফফাজ ফাউন্ডেশন। ফাউন্ডেশনের চেয়ারম্যান নাজির উল্লাহর কাছে মেয়েকে কুরআন তেলওয়াত শেখাচ্ছেন মাশরাফী। সংগঠনটির সম্পাদক নাজিউর রহমান জানান, ফাইনালের আগের দিন মাশরাফী মেয়েকে দিয়ে কুরআন তেলওয়াতের ইচ্ছা প্রকাশ করেন। তবে প্রতিযোগী হিসেবে নয়।

‘হুমায়রা প্রতিযোগী ছিল না। সৌজন্যমূলকভাবে কুরআন তেলওয়াত করে। সাধারণ মানুষের ভেতর একটা বার্তা ছড়িয়ে দিতে তাকে সুযোগ দেওয়া হয়। মাশরাফী সাহেব যেমন সন্তানকে পবিত্র কুরআন শেখাচ্ছেন, অন্যরাও যেন সেভাবে শেখান, এটাই আমরা চাই,’ বলছিলেন নাজিউর।

এর আগে রোববার বিকেলে মাশরাফীর স্ত্রী সুমনা হক সুমি মেয়ের কুরআন তেলওয়াতের ভিডিও ফেসবুকে পোস্ট করেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ...। সবার দোয়ায় এভাবেই বেড়ে উঠুক হুমায়রা।’



পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন