গাইবান্ধায় খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

  

পিএনএস, গাইবান্ধাঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারসহ ৬ জনকে আসামী করে মামলা করা হয়েছে। সাড়ে আট মেট্রিকটন চাল কালোবাজারের পাঁচারের উদ্দেশ্যে মজুদ করার অভিযোগে উপজেলা খাদ্য কর্মকর্তা রিয়াজুল ইসলাম মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে এই মামলা করেন বলে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, উপজেলার ফজলুপুর ইউনিয়নের দক্ষিন খাটিয়ামারী এলাকার ডিলার আজাহার আলী খাদ্যবান্ধব কমসূচির সাড়ে ৮ মেট্রিকটন চাল কালোবাজারে পাঁচারের উদ্দেশ্যে সোমবার সন্ধ্যার পর স্থানীয় আব্দুর রশিদ ও ও মুখরম মৃধার বসত বাড়িতে মজুদ করা করেন।
খবর পেয়ে এ ঘটনার পরের দিন মঙ্গলবার সকালে সেখান থেকে ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল হালিম সাড়ে ৮ মেট্রিকটন চাল জব্দ করেন এবং খাদ্য কর্মকর্তা রিয়াজুল ইসলামকে মামলা করার নির্দেশ দেন। এরই প্রেক্ষীতে তিনি বাদি হয়ে ফুলছড়ি থানায় এই মামলা করেন।
মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই আজিজুর রহমান জানান, অভিযুক্তদের গ্রেফতারে তৎপরতা চালানো হচ্ছে।
অপরদিকে, এ সকল অভিযোগের সত্যতা জানার জন্য একাধিকবার যোগাযোগ করা হলে ডিলারের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। ফজলুপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হুকুম আলী জানান, এ ঘটনার পর থেকে ডিলারসহ অভিযুক্তরা পলাতক রয়েছেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech