অস্ত্র উদ্ধার মামলার অভিযোগ গঠনের শুনানি ১৩ নভেম্বর

  27-10-2016 08:16PM

পিএনএস: সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় ব্যবহার হওয়া অস্ত্র উদ্ধারের মামলার আসামীদের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি আগামী ১৩ নভেম্বর নির্ধারণ করেছেন আদালত।
বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহে নূর এ আদেশ দেন।
মহানগর পিপি অ্যাডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার দুই আসামির পক্ষে তাদের আইনজীবীরা জামিনের আবেদন জানিয়েছিলেন। আদালত জামিন নামঞ্জুর করেছেন।
জানা যায়, নগরীর বাকলিয়া থানায় দায়ের হওয়া অস্ত্র আইনের মামলাটির অভিযোগপত্র গত ২৮ জুলাই আদালতে দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা এস আই মহিম উদ্দিন। অভিযোগপত্রে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র সরবরাহকারী এহতেশামুল হক ভোলা ও রিকশাচালক মনির হোসেনকে আসামি করা হয়। ২৭ জুন ভোলা এবং পরদিন মনির গ্রেফতার হয়েছিল। মনিরের জিম্মা থেকে অস্ত্র উদ্ধার হয়েছিল।
প্রসঙ্গত, গত ৫ জুন নগরীর জিইসি মোড় এলাকায় গুলি ও ছুরিকাঘাতে নিহত হন মাহমুদা খানম মিতু। এ ঘটনায় মিতুর স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের ঘটনায় ভোলা ও রিকশাচালক মনির হোসেনকে আসামি করে বাকলিয়া থানায় অস্ত্র আইনে আরেকটি মামলা করেছিল পুলিশ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন