তানোরে মাদকসহ আটক ৪

  28-10-2016 10:08PM



পিএনএস: রাজশাহীর তানোরে ৬ বোতল ফেন্সিডিল ও ৫শ গ্রাম গাঁজাসহ ৪জনকে আটক করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও থানা পুলিশের পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

জানা যায়, শুক্রবার দুপুরে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘ক’ অঞ্চলের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার যুগিশো গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের পুত্র আব্দুল রহমান(৪৫) ও তানোর হঠাৎপাড়া গ্রামের মৃত রইস উদ্দিনের পুত্র মকবুল হোসেনের(৫৯) বাড়িতে অভিযান চালিয়ে প্রায় ৫শ গ্রাম গাঁজাসহ তাদের আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই মোসছেদ আলী বাদি হয়ে তানোর থানায় একটি মামলা দায়ের করেন।

এছাড়াও গত বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এসআই সাইফুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে উপজেলার পারিশো গ্রামে অভিযান চালিয়ে ফেন্সিডিল বিক্রির সময় মফিজ উদ্দিনের পুত্র তাসকুল ইসলাম(৩৫) ও একই গ্রামের শাহাদতের পুত্র কামরুজ্জামান বাবুকে(৩২) ৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। এ ঘটনায় এসআই সাইফুল ইসলামও বাদি হয়ে তানোর থানায় একটি মামলা দায়ের করেন।

তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মির্জা আব্দুস সালাম জানান, পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পরে বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন