ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালত ৪ জুয়াড়ীর জরিমানা

  

পিএনএস, দিনাজপুর : দিনাজপুরের ফুলবাড়ীতে এক মাদক সেবী সহ ৪ জুয়াড়ীর জরিমানা ও এক জনের সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত ফুলবাড়ী।

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল মঙ্গলবার বেলা ১১ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত পৌর এলাকার কৃষ্ণপুর গ্রামের কাউসালীর মোড় ও শিবনগর ইউপির দক্ষিন বাসুদেবপুর টাওয়ারের মোড়ে ভ্রাম্মমান অভিযান চালিয়ে মাদকসেবী ও ৪ জুয়াড়ীদের আটক করে এবং ১ জনের জরিমানা ও সাজা দেন।

জরিমানা প্রদান কারী জুয়াড়ীরা হলেন, শিবনগর ইউপির দক্ষিন বাসুদেবপুর গ্রামের আব্দুল মান্নানের পুত্র মোহাম্মদ আলী (৩২) একই এলাকার আবু তাহেরের পুত্র তাজু (৩০) মৃত তছির উদ্দিন মন্ডলের পুত্র শফিকুর ইসলাম (৪০) আব্দুস ছালামের পুত্র শফিকুল ইসলাম (৩৫)। মাদক সেবনের দায়ে জরিমানা প্রদান কারী হলেন, সুজাপুর গ্রামের রমজান আলীর পুত্র সাইফুল ইসলঅম (৪৫) সাজা প্রপ্ত হলেন, কাটাবাড়ী গ্রামের জয়নাল আবেদিনের পুত্র সোহেল (৩০)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোকসেদ আলী বলেন,ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত, মঙ্গলবার সকাল ১১ টায় শিবনগর ইউপির দক্ষিন বাসুদেবপুর টাওয়ারের মোড়ে, একটি পুকুর ধারে টং ঘরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৪ জুয়াড়ীকে আটক করে, ১৮৬৭ সালের বঙ্গিয় জুয়া খেলা আইনের অপরাধে প্রত্যেক জুয়াড়ীর নিকট ১০০ টাকা করে জরিমানা আদায় করেন, এ ছাড়া সকাল সাড়ে ১১ টায় পৌর এলাকার, কৃষ্ণপুর কাউসালির মোড় এলাকায় অভিযান চালিয়ে, মাদক সেবনের সময় ধৃত সাইফুল ও সোহেলকে আটক করে, মাদক সেবনের দায়ে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ২২(ঘ) ধারায় সোহেলকে তিন দিনের সাজা প্রদান করেন ও একই ধারায় মাদক বহনের দায়ে সাইফুলের নিকট এক হাজার টাকা জরিমানা আদায় করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech