গুলি ছুড়ে উল্লাস : সেই মেয়রকে শোকজ

  16-01-2017 08:57AM

পিএনএস ডেস্ক: সরকারি বিধি অমান্য করে ভাতিজির বিয়েতে শর্টগানের গুলি ছুড়ে উল্লাস করা ভেড়ামারা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানাকে শোকজ করেছে জেলা প্রশাসক।

এছাড়া কেনো তার অস্ত্রের লাইসেন্স বাতিল করা হবে না তা জানতে চেয়ে এক সপ্তাহের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে। রোববার বিকেলে কারণ দর্শানোর এ নোটিশটি মেয়রের কাছে পাঠানো হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমান জানান, জানমালের নিরাপত্তা রক্ষা ছাড়া লাইসেন্সকৃত অস্ত্র থেকে কোনো অবস্থাতেই গুলি ছোড়া যাবে না। পৌর মেয়র শামীমুল ইসলাম ছানা বিয়ের অনুষ্ঠানে লাইসেন্স করা শর্টগান থেকে গুলি ছুড়েছেন এমন সংবাদ গণমাধ্যমে প্রকাশ হয়েছে। বিধি বহির্ভুক্তভাবে অস্ত্র ব্যবহার না করায় কেনো তার শর্টগানের লাইসেন্স বাতিল করা হবে না তা জানতে চেয়ে মেয়রকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এক সপ্তাহের মধ্যে শোকজের জবাব দিতে হবে। যথাযথ জবাব দিতে না পারলে অস্ত্রের লাইসেন্স বাতিল করা হবে।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি ভাতিজির বিয়ের অনুষ্ঠানে শর্টগানের গুলি ছুড়ে দেশব্যাপী সমালোচিত ভেড়ামারা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানা। গুলি ছোড়ার এ দৃশ্য ফেসবুক লাইভে দেখানো হয়। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন