ছাত্রলীগের ২ নেতার রিমান্ড নাকচ

  

পিএনএস: রাজধানীর গুলিস্তানে ফুটপাত থেকে হকার উচ্ছেদের সময় অস্ত্র উচিয়ে গুলি ছোড়ার ঘটনায় দায়ের হওয়া পল্টন থানার মামলায় ছাত্রলীগের দুই নেতার রিমান্ড আবেদন নাকচ করেছেন আদালত।

আজ বুধবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদার ওই আদেশ দেন। রিমান্ড শুনানি উপলক্ষে তাদের আদালতের এজলাসে হাজির করা হয়। শুনানি শেষে তাদের কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে।

এর আগে এ মামলার তদন্ত কর্মকর্তা পল্টন থানার উপপরিদর্শক ওবায়দুর রহমান আসামিদের গ্রেপ্তার দেখানোসহ ৫ দিন রিমান্ড চেয়ে আবেদন করেণ। আদালতে শুনানিকালে রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন আসামিদের আইনজীবীরা।

এ মামলার আসামি ছাত্রলীগের এই দুই নেতা ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসেন ও ওয়ারী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান।
প্রসঙ্গত গত বছরের ২৭ অক্টোবর পল্টন থানা এলাকায় গুলিস্তানের ফুটপাতে ঢাকা ডিএসসিসির কর্মচারী ও একদল যুবকের সঙ্গে হকারদের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়। একপর্যায়ে ওই যুবকদের মধ্যে থেকে আসামিরা তাদের পিস্তল থেকে ফাঁকা গুলিবর্ষণ করে। গণমাধ্যমে ওই চিত্র প্রকাশিত ও প্রচারিত হলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি সংগঠন থেকে তাদের বহিষ্কার করে।
এই ঘটনায় এ আসামিরাসহ অজ্ঞাতনামা ৫০/৬০ জনের বিরুদ্ধে এসআই মো. মান্নান বাদী হয়ে মামলা করেন।


পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech