ঝালকাঠিতে ডাকাতি ও ধর্ষন মামলায় দুই যুবকের যাবজ্জীবন

  01-03-2017 06:33PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে ডাকাতি ও ধর্ষণের অভিযোগ প্রমানিত হওয়ায় দুই যুববকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন ঝালকাঠি অতিরিক্ত দায়রা জজ আদালত।

একই সাথে তাদের প্রত্যেককে এক লক্ষ টাকা করে জরিমানার দন্ড দেয়া হয়েছে। বুধবার দুপুরে আসামীদের উপস্থিতিতে বিচারক মোহাম্মদ বজলুর রহমান এ রায় ঘোষণা করেন। দন্ডিতরা হলেন, ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার দক্ষিণ মালিপুর গ্রামের আশ্রফ আলীর ছেলে মো. রুবেল ওরফে খাটো রুবেল এবং একই উপজেলার সূর্যপাশা গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের ছেলে রায়হান হাওলাদার। ঝালকাঠি আদালতের সরকার পক্ষের আইনজীবী জানান, ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর আসামীরা নলছিটি উপজেলার সূর্যপাশা গ্রামের বেলায়েত হোসেন কাজীর বাড়িতে ডাকাতি করে। এসময় ডাকাতরা তার মেয়েকে ধর্ষণ করে।

এ ঘটনার দুদিন পর ৬ সেপ্টেম্বর ৮ জনকে অভিযুক্ত করে ধর্ষিতার বাবা বেলায়েত কাজী বাদী হয়ে ডাকাতি ও ধর্ষণের অভিযোগে নলছিটি থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে একই বছরের ২৮ ডিসেম্বর পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। মামলায় সাক্ষ্য প্রমানে অভিযোগ প্রমানিত না হওয়ায় ৮ আসামীর মধ্যে ৬ জনকে আদালত খালাস দেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন