পাইকগাছায় দু’ওসির বিরুদ্ধে মামলা

  22-03-2017 10:26PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) : খুলনার পাইকগাছা থানার দু’ওসি ও দারোগা সহ প্রায় অর্ধশত ব্যক্তির নামে আদালতে মামলা হওয়ায় বাদীর বিরুদ্ধে পাইকগাছা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পূর্ব গজালিয়া মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি আব্দুস ছালাম বলেন, আমিরপুর গ্রামের মাহমুদ আলী গাজীর ছেলে এবিএম এনামুল হক একজন মামলাবাজ।

তার নামে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তার স্বাক্ষর জাল করে প্রকল্পের জাল ও টাকা আত্মসাৎ করার অভিযোগে ১৭১/০৬ নং মামলা চলমান রয়েছে। সে উপজেলা মিনহাজ বদ্ধ নদী জলমহলের বিরোধ নিষ্পত্তির লক্ষে উক্ত মৎস্য সমিতির কাছ থেকে লিখিতভাবে দায়িত্বভার নিয়ে জাল-জালিয়াতির মাধ্যমে ২৫১.২৭ একর জলমহলের ৭৫ শতাংশ নিজের নামে লিখে নেন। যা নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধ দেখা দিলে থানায় ২৭ ফেব্রুয়ারি ৪১ নং মামলা হয়।

পুলিশ এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করলে উক্ত এনামুল থানা ওসি মারুফ আহম্মদ, ওসি (তদন্ত) জাবীদ হাসান, এস আই প্রবীর চক্রবর্তী সহ প্রায় অর্ধশত ব্যক্তির নামে আদালতে একটি মামলা দায়ের করে। এ ব্যাপারে পূর্ব গজালিয়া মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি ছালাম গাজী সংবাদ সম্মেলনে আরো বলেন, অবৈধ সুবিধা না পেয়ে উক্ত এনামুল ওসি সহ তাদের বিরুদ্ধে মামলা করেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন