ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে নারী ম্যাজিস্ট্রেটকে ধর্ষণের অভিযোগ

  24-03-2017 12:20AM

পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জে এক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে আরেক নারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সম্প্রতি এ ঘটনায় একজন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে বিভাগীয় তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর থেকে এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন তদন্তকারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান।

তিনি বলেন, তদন্তের আগে এ বিষয়ে আপাতত কোনো বক্তব্য দেয়া যাবে না। বিষয়টি নিয়ে নারায়ণগঞ্জের আদালতপাড়ায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

এ বিষয়ে ওই নারী ম্যাজিস্ট্রেট ঘটনার সত্যতা নিশ্চিত করলেও ঘটনার দিন, তারিখ বা ঘটনার বিষয়ে কোনো মন্তব্য করেননি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ৮ মার্চ নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত ছুটিতে যান। ওই সময় তার কক্ষে (খাস কামরায়) দায়িত্ব পালন করেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোজাফফর হোসেন বাবু।

এর মধ্যে ১০ মার্চ ম্যাজিস্ট্রেট মোজাফফর হোসেন বাবু ওই কক্ষে এক নারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে ডেকে নিয়ে ধর্ষণ করেন।

এরপর বিষয়টি ওই নারী ম্যাজিস্ট্রেট তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। সেই অভিযোগের ভিত্তিতেই চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিভাগীয় তদন্তের জন্য সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামানকে দায়িত্ব দিয়েছেন।

এদিকে, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ধর্ষণের ঘটনা নিয়ে আদালতের স্টাফদের মধ্যে জল্পনা-কল্পনা চলছে। তবে ভয়ে কারও কাছে বিষয়টি তারা প্রকাশ করতে চাচ্ছেন না।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন