চিকিৎসক হত্যা মামলায় জঙ্গী রাজীবের স্বীকারোক্তি

  30-03-2017 10:11PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পল্লী চিকিৎসক মাহবুবর রহমান ডিপটি হত্যা মামলায় জঙ্গি জাহাঙ্গীর আলম ওরফে রাজীব গান্ধী গতকাল বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জয়নাল আবেদিন তার জবানবন্দী রেকর্ড করেন। এর আগে গত সোমবার রাজীব গান্ধীকে একই আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডে নেয় সিআইডি পুলিশ।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) শফিকুল ইসলাম শফি জানান, গাইবান্ধা সদরের বল্লমঝাড় ইউনিয়নের ঘোড়াবান্দা এলাকার বাসিন্দা পল্লী চিকিৎসক মাহবুবর রহমান ডিপটিকে ২০১৫ সালের ২ জুন পলাশবাড়ী উপজেলার মনোহরপুর গ্রামে গুলি করে হত্যা করা হয়। ওই মামলায় রাজীব গান্ধীকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি হত্যার দায় স্বীকার করেন। যেকারনে সিআইডি তাকে রিমান্ডের তৃতীয় দিন জবানবন্দীর জন্য আদালতে হাজির করে।

এর আগে গত ২৭ মার্চ একই আদালতে সাঘাটা উপজেলার বসন্তের পাড়া গ্রামে ২০১৫ সালের ১৯ জুলাই ফজলে রাব্বী নামে এক জেএমবি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় স্বিকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছিলেন রাজীব গান্ধী।

ঢাকার গুলশান হলি আর্টিজান বেকারীতে হামলার অন্যতম পরিকল্পনাকারী রাজীব গান্ধীর বাড়ী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পশ্চিম রাঘবপুর এলাকার ভূতমারি গ্রামে। তার বাবার নাম মাওলানা ওসমান গণি মন্ডল।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন