চুরি মামলায় সন্দেহভাজন আসামির রিমান্ড শুনানী

  18-04-2017 08:59PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের দু’টি মোবাইলের দোকান থেকে নগদ অর্থসহ ১১ লাখ ৮৯ হাজার ৯৭০ টাকার বিভিন্ন মালামাল চুরির ঘটনায় দায়ের করা মামলায় সন্দেহভাজন গ্রেফতার আজিজার রহমান ওরফে আজিজের (৪২) সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ। গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের হাকিম জয়নাল আবেদিন বুধবার এ রিমান্ড আবেদন শুনানী করবেন।

থানার ওসি মজিবুর রহমান জানান, এর আগে শুক্রবার আব্দুল আজিজকে গ্রেফতারের পর তাকে ৭ দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে হাজির করা হয়। আদালতের হাকিম জয়নাল আবেদিন রিমান্ডের আবেদন শুনানীর জন্য বুধবার দিন ধার্য করেন এবং সি ডাব্লু মুলে আব্দুল আজিজকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ১২ এপ্রিল মধ্যরাতে পৌর শহরের হাইস্কুল মার্কেটের নিচতলায় মেসার্স তানযীন-তাসনিম এন্টারপ্রাইজ ও রাজমতি সুপার মার্কেটের স্যামসং মোবাইল ফোন ব্রান্ড সপ নামে দু’টি মোবাইলের দোকান রহস্যজনক ভাবে চুরি হয়। দোকান দু’টি থেকে নগদ অর্থসহ ১১ লাখ ৮৯ হাজার ৯৭০ টাকার বিভিন্ন খোয়া যায়। এ ঘটনার পরের দিন শনিবার মেসার্স তানযীন-তাসনিম এন্টারপ্রাইজের মালিক রবিউল হাসান বিপ্লব স্থানীয় থানায় একটি মামলা করেন। মামলায় অজ্ঞাত দুর্র্বৃত্তদের অভিযুক্ত করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন