শেরপুরে সেপটিক ট্যাংকিতে দুই শ্রমিক নিহতের ঘটনায় মামলা

  20-04-2017 07:04PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলার সীমান্তবর্তী সামীবাড়ী বাজার এলাকায় সেপটিক ট্যাংকিতে কাজ করতে নেমে দুই শ্রমিক নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২০এপ্রিল) উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের বেটখৈর গ্রামের নিহত শ্রমিক সোলায়মান আলীর ছেলে লাল চাঁন মিয়া বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় সীমাবাড়ী বাজার এলাকার মৃত নিতাই চন্দ্র সাহার ছেলে ডা. রিপন কুমার সাহাকে (৩০) অভিযুক্ত করা হয়েছে। শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে বলেন, আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়া ময়না তদন্ত সম্পন্ন শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান। উল্লেখ্য: গত ১৯ এপ্রিল সকালে সীমাবাড়ী বাজার এলাকার ডা. রিপনের বাসায় সেপটিক ট্যাংকিতে কাজ করতে নেমে একই এলাকার শ্রমিক সোলায়মান আলী, আনোয়ার হোসেন ও সোহেল রানা আটকা পড়েন। একপর্যায়ে বিসাক্ত গ্যাসে অসুস্থ হয়ে পড়েন তারা। খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যান।

এরমধ্যে চান্দাইকোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ার হোসেন ও শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোলায়মান আলী মারা যান। এছাড়া গুরুতর অসুস্থ সোহেল রানা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) চিকিৎসাধীন রয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন