মায়ের অভিযোগে মাদকাসক্ত সন্তানের সাজা

  20-04-2017 09:03PM

পিএনএস, নীলফামালী প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় বৃহস্পতিবার মোঃ রিংকু ইসলাম (১৮) নামক এক মাদকাসক্ত যুবককে ২ মাসের বিনাশ্রম সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রিংকু উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া গ্রামের মোঃ শরিফ ইসলামের পুত্র। ডিমলা থানা পুলিশের এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ ও এসআই মোঃ আতিকুর রহমানের হাতে রিংকুর মা সকালে ডাঙ্গারহাট নামক স্থান থেকে তাকে গাঁজা সেবন করা অবস্থায় ধরিয়ে দেয়। পরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে প্রকাশ্যে মাদকসেবনের দায়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২৬ ধারায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে, যাহার নং- ২০, তাং- ২০/০৪/২০১৭ ইং।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রিংকু ছাত্র জীবনে, উটতি বয়স থেকে বিভিন্ন ধরনের মাদক সেবনে অসক্ত হওয়ায় তার মা থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২ মাসের বিণাশ্রম কারাদন্ড প্রদান করে বৃহস্পতিবার দুপুরে জেলার জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন