কবি শাহাবুদ্দিন নাগরী রিমান্ডে

  23-04-2017 06:26PM

পিএনএস : হত্যা মামলায় কবি, গীতিকার ও গায়ক মো. শাহাবুদ্দিন নাগরীকে রিমান্ডে নিয়ে পাঁচদিন জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। আজ সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ওয়ায়েজ কুরুনী খান এ আদেশ দেন।

রাজধানীর এলিফ্যান্ট রোডের ডোম-ইনো অ্যাপার্টমেন্টে ব্যাবসায়ী নুরুল ইসলাম হত্যা মামলায় দুপুরে আদালতে হাজির করা হয় শাহাবুদ্দিন নাগরীকে। মামলার তদন্ত কর্মকর্তা নাগরীকে ১০ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি চেয়ে আবেদন করেন। আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার এজাহারভুক্ত আসামি শাহাবুদ্দিনকে রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে এদিন ভোর রাতে গ্রেফতার করা হয়।

গত ১৩ এপ্রিল নিউমার্কেট থানাধীন এলাকার এলিফ্যান্ট রোডের ১৭০/১৭১ ডোম-ইনো অ্যাপার্টমেন্টে নিজের বেড রুমের ফ্লোরে ব্যবসায়ী নুরুল ইসলামকে মৃত অবস্থায় পাওয়া যায়। শাহাবুদ্দিন নাগরী ওই ব্যবসায়ীর স্ত্রীর কাছে নিয়মিত যেতেন বলে অভিযোগ। হত্যার দিনও নাগরী ওই ভবনে যান বলে সিসিটিভি ফুটেজ দেখে জানা গেছে।

ভিকটিমের বোন শাহানা রহমান কাজল ঘটনাটি পরিকল্পিত ও একে হত্যাকাণ্ড দাবি করে পরেরদিন রাজধানীর নিউমার্কেট থানায় নিহতের স্ত্রী ও তার বন্ধু শাহাবুদ্দিন নাগরীসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে বাদী হয়ে হত্যার অভিযোগে এজাহার দায়ের করেন।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন