সংবাদিক নির্যাতনের ঘটনায় কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যানসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

  21-05-2017 03:58PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদারসহ ৯ জনের নামে হত্যা চেষ্ঠার অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। রবিবার বেলা ১২টায় নির্যাতনের শিকার কাঁঠালিয়ার সাংবাদিক এইচ এম বাদল বাদী হয়ে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে এ মামলা দায়ের করেন।

আদালতের বিচারক রুবাইয়া আমেনা আগামী ২৩ মে মামলার শুনানির জন্য দিন ধার্য করেন। মামলার অপর আসামীরা হলেন, কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগী মনির হোসেন, শহিদুল ইসলাম, সেলিম হাওলাদার, মো. আনিচ, মনির খান, এনাম কাজী, মিলন মাষ্টার ও মিলন সিকদার।

বাদীর আইনজীবী আক্কাস সিকদার জানান, বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় বনানীর রেইনট্রি হোটেলের মালিকের বাবা সরকার ঝালকাঠি-১ আসনের দলীয় সংসদ সদস্য বজলুল হক হারুনকে নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদ ফেসবুকে শেয়ার হয়। ওই সংবাদে গত ১৬ মে লাইক দেওয়ার অভিযোগে আঞ্চলিক পত্রিকা বরিশাল প্রতিদিনের কাঁঠালিয়া উপজেলা প্রতিনিধি এস এম বাদলকে তুলে নিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদার ও তাঁর লোকজন। ওই রাতেই তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতলে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে সাংবাদিক বাদল বাদী হয়ে মামলা দায়ের করেন। আদালতের বিচারক রুবাইয়া আমেনা আগামী ২৩ মে মামলার শুনানির জন্য দিন ধার্য করেছেন জানান আইনজীবী আক্কাস সিকদার ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন