শিশুকে ধর্ষণের পর হত্যা: তিনজনের বিরুদ্ধে চার্জশিট

  27-07-2017 12:19AM

পিএনএস : বরিশালে এক মাদ্রাসার শিশু ছাত্রীকে (৯) ধর্ষণ শেষে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

প্রায় ১০ মাস তদন্ত শেষে বুধবার কোতয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান এজহারভুক্ত ৩ জনকে অব্যহতির সুপারিশ জানিয়ে বাকি ৩ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

চার্জশিটভুক্ত অভিযুক্তরা হচ্ছেন- নবগ্রাম রোডস্থ খান সড়কের বাসিন্দা মরহুম আজিজ খানের ছেলে বাছেত খান ওরফে বাঘা, উত্তর সাগরদী এলাকার মতিয়ার রহমান খানের ছেলে শাহারিয়া খান ওরফে শাকিল ও আব্দুস ছালাম হাওলাদারের ছেলে ঈমাম হোসেন হাওলাদার।

শিশুটির লাশ উদ্ধারের পর মোট ৬ জনকে অভিযুক্ত দেখিয়ে গতবছর ১৯ সেপ্টেম্বর কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন নিহত কন্যা শিশুর বাবা।

থানা পুলিশ তদন্ত করে জানতে পারে নিহত শিশুটি নবগ্রাম রোডস্থ ফজলে উলুম মাদ্রাসায় নার্সারি শ্রেণিতে পড়াশুনা করত। গতবছর ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় জিয়া সড়কের মুখ হতে তাকে অভিযুক্ত ৩ জন অপহরণ করে নেয়। রাতে ধর্ষণ শেষে তাকে শ্বাসরোধের মাধ্যমে হত্যা করে মৃতদেহ নবগ্রাম রোডের খান সড়কস্থ আল আমিনের বাড়ির পশ্চিম পাশে ডোবার মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়। পরদিন ভোরে স্থানীয়রা দেখতে পেয়ে লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়। থানাপুলিশ লাশের ময়না তদন্ত করে তদন্ত কার্যক্রম চালিয়ে ওই তিনজন অপহরণ, ধর্ষণ ও হত্যার সাথে জড়িত বলে প্রাথমিক সত্যতা পাওয়ায় তাদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে।

এজাহারে অভিযুক্ত অপর তিনজনের বিরুদ্ধে ঘটনার সাথে সম্পৃক্ত থাকার প্রমাণ না পেয়ে শহিদ হাওলাদার, আব্দুর রাজ্জাক হাওলাদার ও কামাল ওরফে প্যাকেট কামালকে মামলা হতে অব্যহতি দেয়ার আবেদন জানায় পুলিশ। আদালত চার্জশিট নথিভুক্ত করে রাখেন বলে জিআরও সূত্র জানায়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন