মানিকগঞ্জে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

  27-07-2017 02:36PM

পিএনএস : মানিকগঞ্জে গরু ব্যবসায়ী আজাহার হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও ৫ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে জনাকীর্ণ আদালতে সাজাপ্রাপ্ত আসামি সাচ্চুর উপস্থিতিতে এই রায় প্রদান করেন মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ মো. মিজানুর রহমান খান। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার ৫ আসামি- কিরমান, ফজলুল করিম, কবির, আনিস, জনাব আলীকে বেকসুর খালাস দেয়া হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ৪ অক্টোবর মধ্যরাতে দিকে ঢাকার গাবতলী গরুরহাট থেকে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পুখুরিয়া গ্রামে নিজবাড়িতে ফেরার পথে অন্য ব্যবসায়ীদের হাতে খুন হয় আজাহার। পুলিশ পরের দিন সকালে সিঙ্গাইর পৌরসভার প্রশিকা অফিসের পাশে বস্তাবন্দী অবস্থায় লাশ উদ্ধার করে। ঘটনার ৪ দিন পর নিহত আজাহারের স্ত্রী সিঙ্গাইর থানায় হত্যা মামলা দায়ের করে। পুলিশ তদন্তপূর্বক ৬ জনকে আসামি করে ২০১৫ সালে ২৭ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করে।

১৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এই রায় প্রদান করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন এপিপি অ্যাডভোকেট মথুরনাথ সরকার এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট দেলোয়ার হোসেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন