স্ত্রী অনৈতিক কাজে লিপ্ত অতঃপর....!

  08-08-2017 06:08PM

পিএনএস ডেস্ক : স্ত্রীর বিরুদ্ধে ব্যাভিচারের অভিযোগ তুলে আদালতে একটি মামলা দায়ের করেছেন এক স্বামী। মামলায় স্ত্রীর পরকীয়া প্রেমিককেও আসামি করা হয়েছে।

ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার রসুলপুর গ্রামের মৃত হরমোজ আলী ব্যাপারীর ছেলে মো. আশরাফুল আলম মঙ্গলবার বাদী হয়ে ঢাকা মহানগর হাকিম সাজ্জাদুর রহমানের আদালতে এ মামলা দায়ের করেন।

শুনানি শেষে আদালত তুরাগ থানাকে আদালতে দাখিলকৃত আরজি এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দিয়েছেন।

আসামিরা হলেন ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার কদমতলী গ্রামের মো. মাজন মিয়ার মেয়ে ও বাদীর স্ত্রী মোসা. শাহনাজ আক্তার (৩৩) এবং তার পরকীয়া প্রেমিক রাজধানীর রামপুরা দক্ষিণ বনশ্রীর এল ব্লকের ১০ নম্বর রোডের ২৫ নম্বর বাসার আব্দুল কাদিরের ছেলে দেলোয়ার হোসেন সাগর (৫০) ।

ওই আদালতে সহকারি পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগে বলা হয়, বাদীর সঙ্গে গত ৯ বছর আগে আসামি শাহনাজ আক্তারের বিবাহ হয়। বিবাহিত জীবনে তাদের একটি পুত্র সন্তান আছে। যার বর্তমান বয়স ৬ বছর। আসামি সাগর তার স্ত্রীর দিকের দূর সম্পর্কের আত্মীয়। সেই সুবাদে আসামি সাগর রাজধানীর তুরাগ থানাধীন অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ আবাসনে বাদীর বাসায় আসা যাওয়া করতো। গত ১০ জুন বাদী তার বাসায় তার স্ত্রীর সঙ্গে আসামি সাগরকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন।

পরে বাদী জানতে পারেন যে, বাদীর অবর্তমানে আসামি সাগর বাদীর বাসায় তার স্ত্রীর সঙ্গে রাত কাটায় এবং ব্যাভিচারে লিপ্ত হয়। বাদী খোঁজ নিয়ে আরও জানতে পারেন যে, আসামি সাগরের রাজধানীর বনশ্রীর বাসায় গিয়েও বাদীর স্ত্রী রাত কাটায় এবং ব্যাভিচারে লিপ্ত হয়। আসামি সাগরের এই অপকর্মের কারণে সাগরের স্ত্রী সাগরকে তালাক দিয়ে চলে গেছেন। আসামিদের ব্যাভিচারে বাধা দেওয়ায় বর্তমানে আসামিগণ বাদীকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত আছে।

পিএনএস/ জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন