বগুড়া সদর থানা বিএনপি সভাপতি রুবেল কারাগারে ॥ ৫ মামলায় জামিন লাভ

  

পিএনএস, বগুড়া প্রতিনিধি : বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মাফতুন আহম্মেদ খান রুবেল রোববার সকালে বগুড়ার আদালতে আত্মসমর্পণ করেছেন। এসময় আদালত তাকে ৫ মামলায় জামিন দিলেও তিনটি মামলার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিলে তাকে কারাগারে পাঠানো হয়। রুবেল বগুড়া সদরের গোকুল ইউনিয়নের ধাওয়া কোলা গ্রামের দেলোয়ার হোসেন খান এর ছেলে।

বিগত সময়ে জেলার বিভিন্ন জায়গায় হরতাল, অবরোধের সময় গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগসহ বিভিন্ন নাশকতার ঘটনায় দায়েরকৃত প্রায় ৩৭টি মামলায় তাকে অভিযুক্ত করা হলে তিনি আত্মগোপনে চলে যান।

তার নিয়োগকৃত আইনজীবি এ্যাড. মো: জহুরুল ইসলাম জানান, রোববার সকালে জেলা বগুড়ার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তাঁকে হাজির করিয়ে ৮টি মামলায় জামিন চাওয়া হলে আদালতের বিজ্ঞ বিচারক মি. শ্যাম সুন্দর রায় ৫টি মামলায় তার জামিন আবেদন মুঞ্জুর করেন এবং তিনটি মামলায় আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরও জানান, বাকি মামলা গুলোতে জামিনের জন্য উচ্চ আদালতে আবেদন করা হবে। যেহেতু এসব মামলার অধিকাংশ আসামী জামিনে আছেন সে কারণে অল্প সময়ের মাঝে মাফতুন আহম্মেদ খান রুবেল জামিনে মুক্ত হয়ে আসবেন। বগুড়া আদালতের পুলিশ পরিদর্শক মো: শাহজাহান আলী জানান, মাফতুন আহম্মেদ খান রুবেল এর বিরুদ্ধে বগুড়া সদর থানাসহ বিভিন্ন থানায় নাশকতার ৩৭টি মামলা রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech