কাকরাইলে মা-ছেলে হত্যা মামলায় স্বামী ও তৃতীয় স্ত্রী ফের রিমান্ডে

  10-11-2017 09:59PM

পিএনএস : রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে গলা কেটে হত্যা মামলায় নিহতের স্বামী আবুল করিম ও তার তৃতীয় স্ত্রী শারমীন আক্তার মুক্তার ফের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

পুনরায় সাত দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে আজ শুক্রবার (১০ নভেম্বর) ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী এই রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. আলী হোসেন ৬ দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে ফের সাতদিনের রিমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, ২৮ বছর আগে শামসুন্নাহারের সাথে আব্দুল করিমের বিয়ে হয়। তাদের তিনটি সন্তানও রয়েছে। এরপর আব্দুল করিম জনৈক ফরিদাকে বিয়ে করেন। ওই সংসারে তার একটি সন্তান রয়েছে। দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে করিম মুক্তাকে চারবছর পূর্বে বিয়ে করেন। এরপর থেকে করিম তার প্রথম স্ত্রী শামসুন্নাহারের কোন খোঁজ-খবর নিতেন না। কারণে-অকারণে তাকে মারধর করাসহ শারীরিক ও মানসিক নির্যাতন করত।

গত ৩/৪ মাস আগে আসামি মুক্তা শামসুন্নাহারের বাসায় গিয়ে তাকে মারধর করে ও মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। আব্দুল করিম সুন্দরী মেয়েদের সাথে অবৈধভাবে মেলামেশা করত। শামসুন্নাহার তাকে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয় এবং তাকে মেরে ফেলার হুমকি দেয়। গত ১ নভেম্বর সন্ধ্যায় বাসায় গিয়ে আসামিরা শামসুন্নাহার এবং তর ছোট ছেলে সাজ্জাদুল করিম শাওনকে ছুরি দিয়ে শরীরে বিভিন্ন স্থানে গুরুতর জখম করে নৃশংসভাবে হত্যা করে। হত্যার দায় স্বীকার করে মুক্তার ভাই জনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে তাদের সম্পৃক্ততার বিষয়ে এসেছে।

এর আগে গত ৩ নভেম্বর এই আসামিদের ৬ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত। মামলাটিতে গত ৯ নভেম্বর এই হত্যাকÐের মূল পরিকল্পনাকারী নিহতের শারমীন আক্তার মুক্তার ভাই আল আমিন ওরফে জনি আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। গত ৫ নভেম্বর এ আসামির ৬ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। চার দিন রিমান্ড শেষে হওয়ার পরই তিনি স্বীকারোক্তি করেন। গত ৩ নভেম্বর দিবাগত রাতে গোপালগঞ্জ থেকে এ আসামিকে গ্রেপ্তার করে র্যা ব-৩।

উল্লেখ্য, গত ১ নভেম্বর সন্ধ্যায় কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/এ বাড়িতে শামসুন্নাহার (৪৫) ও তার ছেলে শাওন (ওলেভেল শিার্থী)কে গলা কেটে হত্যা করা হয়। নিহতের স্বামী আবদুল করিম পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী। তিনি আঁদা-রসুন- পেঁয়াজ আমদানিকারক। ওই ঘটনায় গত ২ নভেম্বর নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহতের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামিরা করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন