ভেড়ামারায় অভিযানে লাইসেন্স বিহীন 'স' মিল মালিকদের অর্থদন্ড

  22-05-2018 10:16PM

পিএনএস, ভেড়ামারা(কুষ্টিয়া) : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার রেলবাজার ও এর পার্শ্ববর্তী এলাকার বাজার সমূহ মনিটরিং ও ভেড়ামারা উপজেলার ১০টি 'স' মিলের মালিকদের ভ্রাম্যমান অদালতের অভিযানে ২৫,০০০ টাকা জরিমানা আদায় করেছেন ভেড়ামারা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভেড়ামারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাসেল মিয়া।

বাজার মনিটরিং কালে নির্বাহী ম্যাজিস্ট্রেট আমসহ অপরিপক্ক ফল-ফলাদি রাসায়নিক দ্রব্য ব্যবহারের মাধ্যমে পাকিয়ে বিক্রয়ের জন্য বাজারে তোলা নিরুৎসাহিত করেন। বাজার অভ্যন্তরে যানজট রোধের উদ্দেশ্যে দায়ী ব্যবসায়ীদের শাসানো হয়।

উল্লেখ্য, পূর্ব থেকেই সতর্কতা জারি করায় ভেড়ামারার বাজারে অকালপক্ক আমের কেনা-বেচা চোখে পড়েনি। এ সময় ভেড়ামারা থানার এস.আই মোস্তফা কামালসহ সঙ্গীয় ফোর্স ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন।

এছাড়াও ভেড়ামারা উপজেলার ১০টি করাত কলে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ভেড়ামারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাসেল মিয়ার নেতৃর্ত্বে লাইসেন্সবিহীন করাতকল চালনা করায় - করাতকল (লাইসেন্স) বিধিমালা ২০১২ এর ০৩ ধারা লঙ্ঘনে ১২ ধারায় সর্বমোট ২৫,০০০/= টাকা জরিমানা আদায় করা হয়।

বিষয়টি ভেড়ামারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাসেল মিয়া নিশ্চিত করেছেন এবং এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন