শিশু ধর্ষণ মামলায় দুই যুবক রিমান্ডে - আইন-আদালত - Premier News Syndicate Limited (PNS)

শিশু ধর্ষণ মামলায় দুই যুবক রিমান্ডে

  

পিএনএস ডেস্ক : খুলনায় শিশু ধর্ষনের মামলায় টুটুল শেখ ও রাজু শেখ নামের দুই যুবককে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার দুপুরে মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন। মামলার অপর আসামি আবির শেখ (১৫)’র রিমান্ডের শুনানি খুলনা শিশু আদালতে অনুষ্ঠিত হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সোনাডাঙ্গা পুলিশের উপ-পরিদর্শক দিপক কুমার পাল জানান, ভয়ভীতি দেখিয়ে ওই শিশুকে (১২) ধর্ষনের ঘটনা মোবাইলে ভিডিও করা হয়। পরে তা’ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরো দুই জনের সাথে শিশুটিকে শারীরিক সম্পর্কে বাধ্য করা হয়। এই ঘটনা ফাঁস করলে উল্টো মেয়েটিকে সামাজিক চাপের মুখে পড়তে হয়।

ফলে ধর্ষণের বিচার দাবিতে ক্ষোভে দুঃখে গায়ে আগুন দিয়ে গত ৩ জুন রাতে আত্মহত্যার চেষ্টা করে মেয়েটি। এ ঘটনায় গত রবিবার মেয়েটির পিতা মো. আল আমিন সরদার বাদী হয়ে আবির, টুটুল শেখ ও রাজু শেভের নামে সোনাডাঙ্গা মডেল থানায় ধর্ষণ মামলা করেন।

তদন্তকারী কর্মকর্তা বলেন, গ্রেফতার হওয়া তিন আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। তবে মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম মামলার আসামী টুটুল শেখ ও রাজু শেখের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামী আবির শেখ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় রিমান্ডের শুনানি খুলনা শিশু আদালতে অনুষ্ঠিত হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech