শিশু আকিফা মৃত্যুর ঘটনায় বাসচালক দুই দিনের রিমান্ডে

  


পিএনএস ডেস্ক: কুষ্টিয়ায় বাসের ধাক্কায় শিশু আকিফা মৃত্যুর ঘটনায় গঞ্জেরাজ পরিবহনের চালক মহিদ মিয়ার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুর পৌনে ১২টায় কুষ্টিয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম এম এম মোর্শেদ এ রিমান্ড মঞ্জুর করেন।

কুষ্টিয়া আদালতের সদর জিআরও শাখা সূত্রে জানা যায়, গত রবিবার মামলার তদন্ত কর্মকর্তা ও কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক সুমন কাদেরী ওই পরিবহনের বাসচালক মহিদ মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আজ বুধবার সকালে এ বিষয়ে শুনানি হয়। দীর্ঘ শুনানি শেষে বিচারক এম এম মোর্শেদ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

কুষ্টিয়া আদালতের জিআরও শাখার উপপরিদর্শক আজাহার আলী এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে গত ১২ সেপ্টেম্বর রাতে ফরিদপুর সদর উপজেলার বঙ্গেশ্বরদী এলাকা থেকে মহিদকে গ্রেপ্তার করে র‌্যাব-১২। পরদিন দুপুরে তাঁকে কুষ্টিয়া মডেল থানা-পুলিশের কাছে সোপর্দ করা হয়। এরপরে ১৪ সেপ্টেম্বর বিকেলে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড় এলাকায় ফয়সাল গঞ্জেরাজ নামের একটি বাস শিশুসহ তার মাকে ধাক্কা দেয়। এতে শিশু আকিফা মায়ের কোল থেকে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা হয়। মামলায় বাসের মালিক, চালকসহ তিনজনকে আসামি করা হয়ে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech