স্থায়ীভাবে জামিন পেলেন অভিনেত্রী নওশাবা

  15-01-2019 04:51PM

পিএনএস ডেস্ক : অবশেষে আদালত স্থায়ীভাবে জামিন দিলেন অভিনেত্রী নওশাবা আহমেদকে। নিরাপদ সড়ক আন্দোলনের সময় ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় অভিযুক্ত আসামী নওশাবা। স্থায়ী এ জামিনের ফলে মামলার কার্যক্রম চলতে থাকলেও জামিনে মুক্ত থাকবেন এ অভিনেত্রী।

আজ নওশাবার মামলার তদন্ত প্রতিবেদন ও আসামির হাজিরার দিন ধার্য করে ছিলো আদালত। নওশাবা আহমেদের আইনজীবী হাজিরাসহ জামিন স্থায়ী করার আবেদন দাখিল করলে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ দিদার হোসেন আবেদনটি মঞ্জুর করেন। পাশাপাশি মামলার তদন্ত প্রতিবেদনের জন্য আগামী ৩ মার্চ দিন ধার্য করেন। জামিন শুনানি করেন নওশাবার আইনজীবী ইমরুল কাওসার।

২০১৮ সালের ৪ আগস্ট শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ান অভিনেত্রী নওশাবা। ফেসবুক লাইভে গিয়ে নওশাবা বলেন, ‘জিগাতলায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা করা হয়েছে। একজনের চোখ উঠিয়ে ফেলেছে এবং চারজনকে মেরে ফেলেছে।’ এমন উসকানিমূলক বক্তব্যের কারণে র‌্যাব ১-এর ডিএডি মো. আমিনুল ইসলাম উত্তরার পশ্চিম থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে উত্তরা থেকে গ্রেফতার করা হয় নওশাবাকে। রিমান্ডেও নেয়া হয়।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন