গ্যাটকো মামলার পরবর্তী শুনানি ৩০ এপ্রিল

  


পিএনএস ডেস্ক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্যাটকো মামলার পরবর্তী শুনানি আগামী ৩০ এপ্রিল।

পুরান ঢাকার আলিয়া মাদরাসা মাঠে অবস্থিত ঢাকার তিন নম্বর বিশেষ জজ সৈয়দ দিলজার হোসেনের আদালত আজ বুধবার এ মামলার শুনানির নতুন এ তারিখ নির্ধারণ করেন।

আজ খালেদা জিয়ার আইনজীবী জিয়াউদ্দিন জিয়া আদালতকে বলেন, বেগম খালেদা জিয়া অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আছেন। তাকে আদালতে হাজির করার দায়িত্ব রাষ্ট্রপক্ষের। যেহেতু তাকে হাজির করা হয়নি তাই এ মামলার শুনানি পিছিয়ে দেয়া হোক।

অপর পক্ষে রাষ্ট্রপক্ষের আইনজীবী মোশাররফ হোসেন কাজলও খালেদা জিয়ার অসুস্থতার বিষয়টি আদালতে উল্লেখ করেন। পরে আদালত এ মামলার শুনানির জন্য আগামী ৩০ এপ্রিল নতুন তারিখ নির্ধারণ করেন।

২০০৭ সালের ২ সেপ্টেম্বর দুদকের উপপরিচালক মো: গোলাম শাহরিয়ার বাদি হয়ে বেগম খালেদা জিয়া, তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোসহ ১৩ জনের বিরুদ্ধে তেজগাঁও থানায় এই মামলা করেন। মামলাটি তদন্ত করে ২০০৮ সালের ১৩ মে চারদলীয় জোট সরকারের ৯ জন সাবেক মন্ত্রী ও উপমন্ত্রীসহ ২৪ জনের বিরুদ্ধে দুদকের উপপরিচালক মো: জহিরুল হুদা অভিযোগপত্র দাখিল করেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech