বড়লেখায় আইনজীবী হত্যায় ৩ জন রিমান্ডে

  28-05-2019 04:17PM

পিএনএস ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখায় আইনজীবী আবিদা সুলতানা হত্যা মামলায় মসজিদের ইমাম তানভীর আহমদকে ১০ দিনের এবং তানভীরের স্ত্রী হালিমা সাদিয়া ও মা নেহার বেগমকে ৮ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) জসীম উদ্দিনের আবেদনের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে বড়লেখার জ্যৈষ্ঠ বিচারিক হাকিম হরিদাস তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার রাতে বড়লেখা থানায় নিহতের স্বামী শরীফুল ইসলাম বাদী হয়ে আবিদা সুলতানার পৈতৃক বাড়িতে থাকা ভাড়াটিয়া মাধগুল মসজিদের ইমাম তানভীর আহমদকে প্রধান আসামি আসামি করে থানায় মামলা করেন।

মামলার অন্য আসামিরা হলেন-তানভীরের স্ত্রী হালিমা সাদিয়া, ভাই আফসার আলম ও মা নেহার বেগম। এছাড়া এই মামলায় অজ্ঞানামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

গত রবিবার রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের পৈতৃক বাড়ি থেকে আইনজীবী আবিদা সুলতানা (৩৫) লাশ উদ্ধার করে পুলিশ। রবিবার বেলা বারোটা থেকে সন্ধ্যা ৬টার যে কোনো সময় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নিহত আবিদা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে। ঘটনার পর আবিদার পৈতৃক বাড়িতে থাকা ভাড়াটিয়া তানভীর আহমদ (৩০) পালিয়ে যান। তিনি স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন। এ ঘটনায় জড়িত সন্দেহে সোমবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউপির বরুনা এলাকা থেকে তানভীরকে আটক করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন