গাইবান্ধায় শিবিরের ২৯ নেতাকর্মীর জামিন নামঞ্জুর

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে সন্ত্রাস বিরোধী আইনে দায়ের করা পৃথক তিনটি মামলায় জামায়াত শিবিরের ২৯ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলিপ কুমার ভৌমিক এ আদেশ দেন।

তারা হলেন,পলাশবাড়ী সদর ইউনিয়ন জামায়াতের আমীর আবু তালেব, জামায়াত নেতা তাজুল ইসলাম, রফিকুল ইসলাম, সাখোওয়াৎ হোসেন, মাহমুদুল ইসলাম,মুক্তার হোসেন, মামুন মিয়া, জিয়াউর রহমান, আব্দুস সাত্তার, সাইফুল ইসলাম, ফারুক হোসেন,আবু হোসেন খন্দকার,শরিফুল ইসলাম, মানিক মিয়া, হযরত আলী, শাহিন সরকার, রাজু, আব্দুর রহমান,আছাদ, সাইদুল ইসলাম,রব্বানী, আবু সাঈদ, আলমগীর হোসেন,আশরাফুল ইসলাম রায়হান, মোমিন মিয়া, রুবেল মিয়া, মুক্তার আলী, তাজুল ইসলাম ও ইউসুফ আলী মানিক।

রাষ্ট্রপক্ষের আইনজীবি ওবায়দুল হক জানান, ২০১৮ সালে পলাশবাড়ী সদরে জামায়াত শিবিরের ৫৩ জন নেতাকর্মীর বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে স্থানীয় থানায় মামলা হয়। ওই মামলায় থেকে ৩ জনকে অব্যাহতি দিয়ে অবশিষ্ট ৫০ জনের নামে পুলিশ চার্জশিট দেওয়ায় জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে বিচারক বিচারের জন্য মামলাটি জেলা ও দায়রা জজ আদালতে পাঠান।অভিযুক্ত ৫০ জনের মধ্যে পূর্ব থেকে ২০ জন জামিনে মুক্ত ছিলেন।মঙ্গলবার দুপুরে অবশিষ্ট ৩০ জন জামিনের আবেদন করলে তাদের মধ্যে ২৯ জনের জামিন নাকচ করে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech